July 17, 2024
রাবারড্যাম পারাপারের সময় পানিতে পড়ে নিখোঁজ হওয়া এক যুবকের লাশ উদ্ধার

ঠাকুরগাঁও‌য়ে এক বন্ধুর মৃত্যুর খবরে আরেক বন্ধুর মৃত্যু

Read Time:2 Minute, 8 Second

ঠাকুরগাঁও‌য়ে বিদ্যুৎস্পৃষ্ট হ‌য়ে দীনবন্ধু চন্দ্র রায় (৪০) নামে এক বন্ধুর মৃত্যুর খবর পে‌য়ে হৃদ‌রো‌গে আক্রান্ত হ‌য়ে দী‌নেশ রায় (৪০) না‌মে আরেক বন্ধুর মৃত্যু হ‌য়ে‌ছে। গতকাল শ‌নিবার (১৬ সেপ্টেম্বর) সকাল সা‌ড়ে দশটার দি‌কে একই সম‌য়ে শ্মশানে দুই বন্ধু‌র মর‌দেহ দাহ করা হয়।

নিহত দীনবন্ধু চন্দ্র রায় ঠাকুরগাঁও‌ সদর উপজেলার বেগুনবা‌ড়ী এলকার বাসিন্দা। আর দী‌নেশ রায় সদর উপ‌জেলার খোচাবাড়ী সি‌ঙ্গিয়া গ্রা‌মের বাসিন্দা ছিলেন।

নিহত দীনবন্ধুর বড় বোন আরতী রাণী জানান, ক‌য়েক দিন ধ‌রে বা‌ড়ির পানির পাম্প নষ্ট ছি‌ল। গত শুক্রবার (১৫ সেপ্টেম্বর) দীনবন্ধু স্থানীয় এক‌টি বাজার থে‌কে পাম্প‌টি ঠিক ক‌রে আনে। প‌রে রাত এগারোটার দি‌কে পাম্প‌টি সেট কর‌তে যায়। এই সময় অসাবধানতাবশত বিদ্যুতের সুইচ অফ না করায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থানেই তার মৃত্যু হয়। এরপর হাসপাতা‌লে নি‌লে কর্তব্যরত চি‌কিৎসক তা‌কে মৃত ঘোষণা ক‌রেন।

স্থানীয় ইউ‌পি সদস্য মোঃ আজহারুল ইসলাম রাজা ব‌লেন, রাত ১১টার দিকে পা‌শের এলাকার দী‌নেশ রায় তার বন্ধু দীনবন্ধুর মৃত্যুর সংবাদ পে‌য়ে তার বা‌ড়ির উদ্দেশ্যে রওয়া দেন। প‌থে হৃদরোগে আক্রান্ত হয়ে তিনিও মারা যান। একসাথে দুই বন্ধুর মৃত্যুতে সদর উপজেলার বেগুনবা‌ড়ী ও সিঙ্গিয়া গ্রামে শোকের ছায়া নেমেছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
রাবারড্যাম পারাপারের সময় পানিতে পড়ে নিখোঁজ হওয়া এক যুবকের লাশ উদ্ধার Previous post সৈয়দপুরে এক দোকানে টুলের ওপর পড়ে ছিল মেকানিকের লাশ
রাবারড্যাম পারাপারের সময় পানিতে পড়ে নিখোঁজ হওয়া এক যুবকের লাশ উদ্ধার Next post লালমনিরহাটে পরকীয়ার জের ধরে প্রেমিকের ধাক্কায় শ্বশুরের মৃত্যু