পহেলা বৈশাখে রংপুরের নিরাপত্তা ব্যবস্থা জোরদার করার ঘোষণা

পহেলা বৈশাখে রংপুরের নিরাপত্তা ব্যবস্থা জোরদার করার ঘোষণা

এপ্রিল ৮, ২০১৯ 1 By আরসিএন২৪বিডি.কম

রংপুর: পহেলা বৈশাখ! বাঙ্গালীর এক অবিচ্ছেদ আবেগ ও ভালবাসার নাম।
এবার এই পহেলা বৈশাখে রংপুরের নিরাপত্তা ব্যবস্থা জোরদার করার ঘোষণা দিয়েছেন রংপুর মহানগর পুলিশ (আরপিএমপি) কমিশনার আবদুল আলীম মাহমুদ।

সোমবার (৮ এপ্রিল) দুপুরে আরপিএমপির সভাকক্ষে অনুষ্ঠিত মাসিক অপরাধ পর্যালোচনা সভায় তিনি এ ঘোষণা দেন।

এ সভায় রংপুর মহানগর এলাকার গত এক মাসের আইনশৃঙ্খলা পরিস্থিতি, অপরাধ দমন ও মাদক সন্ত্রাস নির্মূলে পুলিশ কার্যক্রম নিয়ে পর্যালোচনা করা হয়।
কমিশনার বলেন, পহেলা বৈশাখ উদযাপন উপলক্ষে নগরীতে যেন কেউ আইন-শৃঙ্খলা পরিস্থিতির অবনতি ঘটাতে না পারে, সে জন্য সবাইকে সতর্ক থাকতে হবে। প্রয়োজনে নগরে সর্বোচ্চ নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হবে।

উক্ত সভা শেষে গত মাসের কার্যক্রমের ওপর ভিত্তি করে চার ক্যাটাগরিতে আরপিএমপি’র চার পুলিশ সদস্যকে পুরস্কৃত করা হয়। পুরস্কার পেলেন- শ্রেষ্ঠ উপ-পরিদর্শক (এসআই) পরশুরাম থানার মো. সাজ্জাদ হোসেন, শ্রেষ্ঠ সহকারী উপ-পরিদর্শক (এএসআই) একই থানার ফরহাদ হোসেন, শ্রেষ্ঠ সার্জেন্ট ট্রাফিক উত্তর ইউনিটের মো. বায়েজিদ বোস্তামী ও শ্রেষ্ঠ ওয়ারেন্ট তালিম অফিসার কোতোয়ালি থানার জয়ন্ত চন্দ্র রায়।

এসময় আরো উপস্থিত ছিলেন- আরপিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার মোহাম্মদ আবু সুফিয়ান, উপ-পুলিশ কমিশনার (সদর দফতর ও প্রশাসন) মো. মহিদুল ইসলাম, উপ-পুলিশ কমিশনার (অপরাধ) কাজী মুত্তাকী ইবনু মিনান, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (পুলিশ সুপার পদোন্নতিপ্রাপ্ত) শামীমা পারভীন, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (হেড-কোয়ার্টার্স) আব্দুল্লাহ্ আল ফারুক, সহকারী পুলিশ কমিশনার (ডিবি) আলতাফ হোসেন, সহকারী পুলিশ কমিশনার (ট্রাফিক উত্তর) মো. ফরহাদ ইমরুল কায়েসসহ আরপিএমপির বিভিন্ন থানার জোন কর্মকর্তা ও অফিসার্স ইনচার্জরা।

আরসিএন২৪বিডি/ সময়: ২৩১০ঘণ্টা, ০৮ এপ্রিল ,২০১৯