June 13, 2024
এবার রংপুরে যোগ দিলেন এডিসি হারুন

এবার রংপুরে যোগ দিলেন এডিসি হারুন

Read Time:2 Minute, 55 Second

রাজধানী ঢাকার শাহবাগ থানায় ধরে নিয়ে ছাত্রলীগের ২ জন কেন্দ্রীয় নেতাকে পেটানোর ঘটনায় সাময়িক বহিষ্কৃত হওয়া ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) অতিরিক্ত পুলিশ কমিশনার (এডিসি) মোঃ হারুন অর রশিদ অবশেষে রংপুর রেঞ্জে যোগ দিলেন। গত বুধবার তিনি রেঞ্জ ডিআইজি কার্যালয়ে হাজিরা দিয়েছেন।

গতকাল বৃহস্পতিবার রাতে রংপুর রেঞ্জের অতিরিক্ত ডিআইজি (ক্রাইম অ্যান্ড অপারেশনস্) পংকজ চন্দ্র রায় বিষয়টি নিশ্চিত করে জানান, ‘অতিরিক্ত পুলিশ সুপার হারুন বুধবার আমাদের অফিসে যোগদান করেছেন।’

এর আগে গত ১২ সেপ্টেম্বর হারুনকে ডিএমপির রমনা জোন হতে রংপুর রেঞ্জে সংযুক্ত করা হয়। এই আদেশের ১ সপ্তাহ পর তিনি রংপুরে যোগ দিলেন।

উল্লেখ্য, গত ৯ সেপ্টেম্বর রাতে রাজধানীর শাহবাগ থানায় ডেকে নিয়ে ছাত্রলীগের ২ জন নেতাকে নির্মমভাবে মারধর করেন হারুন অর রশিদ। আহতরা হলেন ছাত্রলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও ফজলুল হক হলের সভাপতি মোঃ আনোয়ার হোসেন এবং ছাত্রলীগের কেন্দ্রীয় বিজ্ঞানবিষয়ক সম্পাদক ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের শহীদুল্লাহ হলের সাধারণ সম্পাদক মোঃ শরীফ আহমেদ। এই ২ জনকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়।

এই ঘটনায় ৩ সদস্যের তদন্ত কমিটি করে ডিএমপি। কমিটির সভাপতি ডিএমপি সদর দপ্তরের উপপুলিশ কমিশনার (অপারেশনস) মোঃ আবু ইউসুফ। অপর ২ জন সদস্য হলেন রমনা বিভাগের অতিরিক্ত উপপুলিশ কমিশনার (নিউমার্কেট জোন) শাহেন শাহ এবং অতিরিক্ত উপপুলিশ কমিশনার (গোয়েন্দা-মতিঝিল বিভাগ) মোঃ রফিকুল ইসলাম।

এই তদন্ত কমিটির ১৩ সেপ্টেম্বর প্রতিবেদন দেওয়ার কথা ছিল। কিন্তু ওই দিন তদন্ত শেষ করতে না পারায় ডিএমপি কমিশনারের কাছে আরও ৫ দিন সময় চায় কমিটি। পরে তাদের ৫ দিন সময় দেওয়া হয়। গত সোমবার সেই ৫ দিন সময় শেষ হয়েছে। পরে আরও ৭ দিন সময় চেয়েছে কমিটি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
হাতীবান্ধায় ছিনতাইয়ের চেষ্টায় দুই পুলিশ সদস্য প্রত্যাহার Previous post লালমনিরহাটে গৃহবধূকে হত্যার অভিযোগ উঠেছে স্বামী বিরুদ্ধে
চিরিরবন্দরে সড়ক দুর্ঘটনায় একজনের মৃত্যু Next post ঠাকুরগাঁওয়ে ট্রাকচাপায় এক চিকিৎসকের মৃত্যু