June 14, 2024
পীরগাছায় চলন্ত গাড়িতে আগুন প্রাণে বাঁচলেন বিএনপির ২ নেতা

পীরগাছায় চলন্ত গাড়িতে আগুন প্রাণে বাঁচলেন বিএনপির ২ নেতা

Read Time:2 Minute, 17 Second

রংপুরের পীরগাছায় আগুন লেগে চলন্ত একটি গাড়ি ভস্মীভূত হয়ে গেছে। দুর্ঘটনার সময় আগুন থেকে অল্পের জন্য রক্ষা পেয়েছেন উপজেলা বিএনপির নেতা আফছার আলী ও আমিনুল ইসলাম রাঙা।

গতকাল সোমবার (২৩ মে) বিকেল ৩টার দিকে উপজেলার অন্নদানগর ইউনিয়নের তনুর মোড়ে এ ঘটনা ঘটে।

বিএনপির ওই দুই নেতা পীরগাছা থেকে লালমনিরহাটের দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে আকস্মিক এ দুর্ঘটনায় তাদের ব্যবহৃত গাড়িটি (কার) আগুন লেগে পুড়ে যায়। দুর্ঘটনার সময় কারচালক ও বিএনপির ওই দুই নেতা দ্রুত গাড়ি থেকে নেমে পড়েন।

আফছার আলী রংপুর জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সিনিয়র যুগ্ম আহ্বায়ক ও আমিনুল ইসলাম রাঙা সদস্য। তবে রাজনীতির বাইরেও পীরগাছা বাজার দোকান মালিক ব্যবসায়ী সমিতির সভাপতি হিসেবে আমিনুল ইসলাম রাঙা বেশ পরিচিত মুখ।

দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে অন্নদানগর ইউনিয়ন বিএনপির সভাপতি জিল্লুর রহমান জানান, ওই দুই নেতা লালমনিরহাটের বড়বাড়িতে ফুটবল টুর্নামেন্টের অনুষ্ঠানে যোগ দিতে রওনা হয়েছিলেন। পথিমধ্যে উপজেলার তনুর মোড়ে পৌঁছলে হঠাৎ করে গাড়িতে আগুন লেগে যায়। এ সময় তারা দ্রুত নেমে যাওয়াতে প্রাণে বেঁচে গেছেন।

অন্নদানগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমিনুল ইসলাম বলেন, ঘটনার পর প্রথমে স্থানীয়রা আগুন নেভানোর চেষ্টা করেন। কিন্তু তারা ব্যর্থ হন। পরে ফায়ার সার্ভিস কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রণে আনে। ততক্ষণে অবশ্য গাড়িটি পুরোপুরি পুড়ে যায়।

আরসিএন ২৪ বিডি / ২৪ মে ২০২২

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Average Rating

5 Star
0%
4 Star
0%
3 Star
0%
2 Star
0%
1 Star
0%

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বাজারে জিনিসপত্রের দাম এখনও বাড়েনি: বাণিজ্যমন্ত্রী Previous post দাম নিয়ন্ত্রণে আনতে পারবো: বাণিজ্যমন্ত্রী
ইসমাইল চৌধুরী সম্রাট Next post আত্মসমর্পণ করে সম্রাটের জামিন আবেদন