May 18, 2024
বেরোবির ক্যাফেটেরিয়ার এবার খাবারে পোকা

বেরোবির ক্যাফেটেরিয়ার এবার খাবারে পোকা

Read Time:3 Minute, 15 Second

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) ক্যাফেটেরিয়ার খাবারে পোকা পাওয়া গেছে। এই নিয়ে ক্ষুব্ধ প্রতিক্রিয়া জানিয়েছেন শিক্ষার্থীরা। আজ রবিবার (১০ সেপ্টেম্বর) দুপুরে বিশ্ববিদ্যালয়ের ক্যাফেটেরিয়ায় খেতে বসে রাষ্ট্রবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী মোঃ সুমন আহমেদ ভাতের মধ্যে পোকা দেখতে পান।

মোঃ সুমন আহমেদ বলেন, দুপুরে ক্যাফেটেরিয়ায় খেতে গিয়ে কয়েকজন বন্ধু মিলে ভাত ও মুরগির মাংস অর্ডার করি। পরে ভাতে হাত দিয়ে নাড়াচাড়া করতেই ভেতর হতে পোকা বেরিয়ে আসে। পোকাসহ প্লেটটি ক্যাফেটেরিয়া ম্যানেজারকে দেখালে তিনি খাবার পরিবর্তন করে দেন। ভাতের দিকে ভালোভাবে নজর না দিলে পোকাসহ খেয়েই ফেলতাম আমি। ক্যাফেটেরিয়ায় খাবারের মান আরও ভালো করা উচিত।

সুমনের বন্ধু মোঃ নাবিউল ইসলাম বলেন, আমরা একসাথেই খেতে বসেছিলাম। সুমনের প্লেটে পোকা পাওয়ায় আমারও রুচি নষ্ট হয়ে যায়। পরে অনেক কষ্টে আমার খাবারগুলো খেয়েছি।

বিশ্ববিদ্যালয়ের ইতিহাস ও প্রত্নতত্ত্ব বিভাগেরে শিক্ষার্থী মোঃ জাকিরুল ইসলাম বলেন, বিষয়টি খুবই দুঃখজনক। বিশ্ববিদ্যালয়ের ক্যাফেটেরিয়া লিজ নিয়ে শিক্ষার্থীদের কী খাওয়ায় এই ব্যাপারে বিশ্ববিদ্যালয় প্রশাসনের নজর দেওয়া উচিত।

বাংলা বিভাগের শিক্ষার্থী মোঃ জুবায়ের হাসান বলেন, ক্যাফেটেরিয়ায় উন্নত খাবার খাওয়ানো কথা বলে এখন পোকাযুক্ত খাবার দেওয়া হচ্ছে। এটি খুব হতাশাজনক।

ক্যাফেটেরিয়া ম্যানেজার মোঃ ফরহাদ বলেন, ১ জন শিক্ষার্থী জানান যে তার প্লেটে পোকা পাওয়া গেছে। পরে খাবার পরিবর্তন করে দেই। আমরা ভালোমানের চালের ভাত খাওয়াই।

এই ব্যাপারে কথা বলতে ক্যাফেটেরিয়া লিজ নেওয়া মোঃ মুরাদ মাহমুদকে ক্যাফেটেরিয়ায় না পেয়ে একাধিকবার ফোন করা হলেও তিনি ফোন রিসিভ করেন নি।

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের অ্যাকাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগের সহযোগী অধ্যাপক ও ক্যাফেটেরিয়ার পরিচালক মোঃ উমর ফারুক বলেন, আমাকে পোকার বিষয়ে কেউ অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে আমরা অবশ্যই ব্যবস্থা নিব।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
তিস্তায় নিখোঁজ হওয়ার ৪ দিনেও খোঁজ মিলেনি Previous post তিস্তায় নিখোঁজ হওয়ার ৪ দিনেও খোঁজ মিলেনি
গত ২৪ ঘণ্টায় ডেঙ্গু আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি ১৩ জন Next post গত ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে আরও ১৪ জনের মৃত্যু