June 13, 2024
রংপুরে নাশতা আনতে গিয়ে নিখোঁজ হলো দুই বোন

রংপুরে নাশতা আনতে গিয়ে নিখোঁজ হলো দুই বোন

Read Time:2 Minute, 45 Second

রংপুরের পীরগাছায় দুই দিন ধরে নিখোঁজ রয়েছে আলমগীর হোসেনের দুই মেয়ে। নিখোঁজের দুই দিনেও তাদের খোঁজ মেলেনি। বাবা-মা পাগল হয়ে ঘুরে বেড়াচ্ছে বাচ্চাদের খোঁজে।

গত শনিবার (৭ মে) সকাল থেকে জান্নাতুল ফেরদৌস অ্যাপোলো (১৪) ও তার ছোট বোন জান্নাতুল আফরোজা (৭) নিখোঁজ হয়।এ ঘটনায় রবিবার (৮ মে) পীরগাছা থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন বাবা আলমগীর।অন্যদিকে, একসঙ্গে দুই মেয়ে নিখোঁজ হওয়ার ঘটনায় মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়েছেন আলমগীরসহ পরিবারের অন্য সদস্যরা।

ডায়েরি সূত্রে জানা গেছে, পীরগাছা উপজেলার সদর ইউনিয়নের আমডারা গ্রামের আলমগীর হোসেনের দুই মেয়ে শনিবার সকাল সাড়ে ৮টার দিকে তার কাছ থেকে নাশতা আনার জন্য টাকা নিয়ে বাড়ির বাইরে যায়। সকাল থেকে দুপুর গড়িয়ে গেলেও তারা ফিরে না আসলে খোঁজাখুঁজি করতে থাকে পরিবারের লোকজন।

জান্নাতুল ফেরদৌস অ্যাপোলো স্থানীয় রাজবাড়ী উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী এবং ছোট মেয়ে জান্নাতুল আফরোজা পশ্চিমদেবু সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থী। তবে তাদের দুজনকে কারা নিয়ে গেছে এ ব্যাপারে কোনো তথ্য পাওয়া যায়নি এখনো।

আলমগীর হোসেন বলেন, নাশতার টাকা নিয়ে তাদের দোকানে যাওয়ার কথা ছিল। কিন্তু কোথায় গেল ভেবে পাচ্ছি না। অনেক জায়গায় খুঁজে না পেয়ে থানায় সাধারণ ডায়েরি করেছি। দুই দিন থেকে খাওয়াদাওয়া ছেড়ে দিয়েছি মেয়ে দুজনের জন্য। পাগল হয়ে গেছি আমরা।

পীরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরেস চন্দ্র বলেন, থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। জিডির সূত্র ধরে বিভিন্ন জায়গায় অনুসন্ধান চলছে। অতিদ্রুত খুঁজে পাওয়া জন্য ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান তিনি।

আরসিএন ২৪ বিডি / ১০৫২০২২

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Average Rating

5 Star
0%
4 Star
0%
3 Star
0%
2 Star
0%
1 Star
0%

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ব্রাহ্মণবাড়িয়ার দুই শিশুর মরদেহ উদ্ধার Previous post পঞ্চগড়ে পৃথক দুই স্থানে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু
ট্রাকচাপায় কলেজছাত্রের মৃত্যু Next post বিরামপুরে ট্রাকের ধাক্কায় ভ্যানযাত্রী নিহত