May 21, 2024
মোটরসাইকেলের চাকায় ওড়না পেঁচিয়ে এক নারীর মৃত্যু

রংপুরে ১ দিনে ৫ জনের মরদেহ উদ্ধার

Read Time:2 Minute, 59 Second

রংপুর জেলার বদরগঞ্জ, পীরগাছা এবং কাউনিয়া হতে পৃথক ঘটনায় ৫ জনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এর মধ্যে ২ জন গৃহবধূর মরদেহ রয়েছে। তারা আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে নিশ্চিত করা হয়েছে।

জানা যায়, আজ বুধবার (২৩ আগস্ট) সকালে বদরগঞ্জ উপজেলার কালুপাড়া ইউনিয়নের বৈরামপুর খুনিয়াপাড়া থেকে মোঃ মশকুর রহমান (১৫) নামের একজন যুবকের মরদেহ উদ্ধার করে পুলিশ। পরিবারের দাবী, ওই যুবক দীর্ঘদিন থেকে মানসিক রোগে ভুগছিলেন।

একই দিন দামোদরপুর ইউনিয়নের মোস্তফাপুর গ্রামে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন মোছাঃ শাহিনুর বেগম (৪৮) নামের একজন গৃহবধূ। সকালে নিজ বাড়ির গোয়ালঘর হতে তার মরদেহ উদ্ধার করা হয়।

অপরদিকে, বদরগঞ্জ উপজেলার রামনাথপুর ইউনিয়নের সরদারপাড়ায় মোছাঃ নূরজাহান বেগম (৩৫) নামের আরেক একজন গৃহবধূর মরদেহ উদ্ধার করে পুলিশ।

মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বদরগঞ্জ থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) মোঃ শফিকুল ইসলাম জানান, পৃথক ৩টি ঘটনায় একজন যুবকসহ ৩ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এদের মধ্যে ১ জনের মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। বাকি ২ জনের মরদেহ ময়নাতদন্তের জন্য প্রক্রিয়াধীন আছে।

এদিকে পীরগাছা উপজেলার কল্যাণী ইউনিয়নের তালুকউপাশু গ্রামের এক যুবকের আত্মহত্যার সংবাদ পাওয়া গেছে। ওই যুবকের নাম মোঃ আশিক মিয়া (১৮)। তার বাবা মোঃ নছিমুদ্দিনের মৃত্যুর সংবাদ শুনে নিজের জিকে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে দাবি করেছে আশিকের পরিবার।

এছাড়া কাউনিয়া উপজেলায় মোছাঃ সুমাইয়া আকতার সোমা (১৭) নামের একজন স্কুলছাত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার (২২ আগস্ট) সন্ধ্যায় উপজেলার হারাগাছ পৌর এলাকার প্রামানিকপাড়া ভেল্লুটারী গ্রামে নিজ বাড়ির ঘর হতে ওই কিশোরীর মরদেহ উদ্ধার করা হয়। সুমাইয়া আকতার সোমা ওই গ্রামের মোঃ টুটুল মিয়ার কন্যা এবং ধুমেরকুটি হায়দারীয়া মাধ্যমিক বিদ্যালয়ের ৯ম শ্রেণির শিক্ষার্থী।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
নীলফামারীতে থাই জুয়াড়ির ও বিভিন্ন ঘটনায় ১৯ জন গ্রেপ্তার Previous post নীলফামারীতে থাই জুয়াড়ির ও বিভিন্ন ঘটনায় ১৯ জন গ্রেপ্তার
কালীগঞ্জে ট্রাকের ধাক্কায় এক বাইসাইকেল আরোহীর মৃত্যু Next post গাইবান্ধায় ট্রাকচাপায় প্রাণ গেল ট্রাফিক পুলিশের