April 18, 2024
রংপুরে ডিবির অভিযান মাদক উদ্ধার

স্বামীর মৃত্যুর পর মারা গেল স্ত্রীও

Read Time:1 Minute, 56 Second

রংপুর জেলার বদরগঞ্জ উপজেলার দামোদরপুর ইউনিয়নের তালুকদামোদরপুর ইন্দিরাপাড়া গ্রামে কয়েক ঘণ্টার ব্যবধানে স্বামী-স্ত্রীর মৃত্যু হয়েছে। মৃত দম্পতি হলেন আজগার আলী (৮০) এবং তহিদা খাতুন (৭২)।

গতকাল বৃহস্পতিবার ভোরে আজগার আলী এবং একই দিনে রাত ৮ টার দিকে তার স্ত্রী মোছাঃ তহিদা খাতুন মারা যায়। দু’জনেরই স্বাভাবিক মৃত্যু হয়েছে। তাদের মৃত্যু দেখে অনেকে বলাবলি করছেন ভালোবাসার অটুট নিদর্শন।

স্বজনদের সূত্রে জানা যায়, রোজা শেষে গত বুধবার শেষ রাতের খাবার একসঙ্গে খেয়ে ঘুমিয়ে পড়েন তারা। গতকাল বৃহস্পতিবার সকাল ৮ টার দিকে ঘুম থেকে জেগে তহিদা খাতুন স্বামীকে ডাকাডাকি করেও সাড়া পাননি। তার কান্না শুনে বাড়ির অন্য লোকজন ছুটে এসে দেখেন আজগর আলী মারা গেছে। ওই দিন বাদ জোহর জানাজা শেষে বাড়ির পাশেই পারিবারিক কবরস্থানে দাফন করা হয় তাকে।

পরবর্তীতে রাত ৮ টার দিকে বাড়িতে হঠাৎ মাথা ঘুরে মাটিতে লুটিয়ে পড়ে তাৎক্ষণিক মারা যান তহিদাও। পরে মধ্যরাতে জানাজা শেষে স্বামীর কবরের পাশেই তাকে দাফন করা হয়েছে।

তাদের ছেলে মোঃ লাভলু মিয়া বলেন, জীবদ্দশায় বাবা-মা সবসময় কামনা করতেন একসাথে মৃত্যুবরণের। তাদের সেই মনোবাসনা পূর্ণ হয়েছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
লালমনিরহাটে বিশ্ব ভোক্তা অধিকার দিবস পালন Previous post লালমনিরহাটে বিশ্ব ভোক্তা অধিকার দিবস পালন
টিসিবির গাড়িতে ভারতীয় পেঁয়াজ মিলবে মাত্র ৪০ টাকাতে Next post ‘৫০ হাজার টন পেঁয়াজের প্রথম চালান আগামী সপ্তাহে’