March 29, 2024
রংপুরে বিএসটিআই’র অভিযান

রংপুরে বিএসটিআই’র অভিযান

Read Time:2 Minute, 8 Second

রংপুরের মিঠাপুকুরে বিএসটিআই’র সার্ভিল্যান্স কার্যক্রম পরিচালিত হয়েছে।

খাদ্য দ্রব্য ও পণ্যসামগ্রীতে ভেজাল রোধ ও ওজনে সঠিকতা নিশ্চিত করণের লক্ষ্যে গতকাল বুধবার (৩১ মে) বিএসটিআই বিভাগীয় কার্যালয় রংপুর এর উদ্যোগে রংপুর জেলার মিঠাপুকুর উপজেলায় ভেজাল বিরোধী সার্ভিল্যান্স অভিযানটি পরিচালনা করা হয়।

অনলাইনে অভিযোগের প্রেক্ষিতে রংপুরের মিঠাপুকুর থানাধীন পূর্বপাড়া, রাণীপুকুর গ্রামে সরেজমিন গিয়ে দেখা গেছে, মেসার্স জারিন এগ্রো ফুডস নামের ১ টি প্রতিষ্ঠানে বিএসটিআই’র লাইসেন্স ছাড়াই অস্বাস্থ্যকর পরিবেশে আইস ললি এবং আইস পপ উৎপাদন করে আসছে। তৎক্ষনাৎ উৎপাদন বন্ধ করার জন্য প্রতিষ্ঠানটি সিলগালা করা হয়েছে।

প্রতিষ্ঠানটির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করার জন্য জব্দ তালিকা প্রস্তুত করা হয়।বিএসটিআই রংপুর বিভাগীয় কার্যালয় এর সহকারী পরিচালক (সিএম) মোঃ জাহিদুর রহমানের নেতৃত্বে উক্ত অভিযানে অংশগ্রহণ করেন, ফিল্ড অফিসার(সিএম) মোঃ জুনায়েদ আহমেদ ও ফিল্ড অফিসার (সিএম) মোঃ খন্দকার জামিনুর রহমান।

বিএসটিআই বিভাগীয় অফিস রংপুর এর অফিস প্রধান উপপরিচালক (মেট্রোলজি) মফিজ উদ্দিন আহমাদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, জনস্বার্থে বিএসটিআই বিভাগীয় অফিস রংপুর জেলায় এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
চুয়াডাঙ্গায় প্রেমের ফাঁদে ফেলে মুক্তিপণ আদায় Previous post চুয়াডাঙ্গায় প্রেমের ফাঁদে ফেলে মুক্তিপণ আদায়
পার্বতীপুরে র‌্যাবের অভিযানে গাঁজাসহ গ্রেফতার-১ Next post পার্বতীপুরে র‌্যাবের অভিযানে গাঁজাসহ গ্রেফতার-১