February 24, 2024
তালাকের পরদিন শৌচাগারে মিললো তরুণীর লাশ

ঢাকায় গিয়ে লাশ হয়ে ফিরল গঙ্গাচড়ার রুবেল

Read Time:2 Minute, 24 Second

রংপুরের গঙ্গাচড়া থেকে ঢাকায় গিয়েছিল শিশু রুবেল (১৪)। কিন্তু সপ্তাহের ব্যবধানে লাশ হয়ে ফিরতে হলো বাড়িতে।

সংসারে অভাব ঘোচানোর বদলে ছেলের লাশ দেখে এখন নির্বাক হতদরিদ্র বাবা মফিজুল ইসলাম ও মা দীপা বেগম।

রুবেলের বাড়ি গঙ্গাচড়া উপজেলার আলমবিদিতর ইউনিয়নের উত্তর কিশামত গনেশ গ্রামে। তিন ভাইয়ের মধ্যে মেজো রুবেল। রুবেলের বাবা মফিজুল ইসলাম একজন দিনমজুর। মফিজুল জানান, ওই গ্রামের আব্দুল জলিলের ছেলে জামিল মিয়ার (৩০) গাজীপুর টঙ্গী এলাকায় মুদি দোকান রয়েছে।

গত ১৬ জুন রুবেলকে সেই দোকানে কাজের জন্য নিয়ে যান জামিল। এর পর গত বৃহস্পতিবার (২৩ জুন) রাতে ছেলে অসুস্থ জানিয়ে তাঁকে দেখতে টঙ্গীতে যাওয়ার জন্য ফোন করেন জামিল। ফোন পেয়ে ওই দিন রাতেই টঙ্গী ছুটে যান মফিজুল। সেখানে গিয়ে ঘরের ভেতর ছেলের লাশ দেখতে পান। পরে শুক্রবার রাতে রওনা দিয়ে আজ শনিবার (২৫ জুন) ভোরে ছেলের লাশ নিয়ে নিজ বাড়িতে ফেরেন।

মফিজুল ইসলাম বলেন, ছেলে রুবেলের শরীরের বিভিন্ন জায়গায় জখমের চিহ্ন রয়েছে। তাকে হত্যা করা হয়েছে। তিনি এ ঘটনার সুষ্ঠু তদন্ত করে দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

এ বিষয়ে গঙ্গাচড়া মডেল থানার উপপরিদর্শক (এসআই) গোলাম কিবরিয়া বলেন, খবর পেয়ে বাড়ি থেকে মরদেহ নিয়ে এসে ময়নাতদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। পরিবারের পক্ষ থেকে অভিযোগ দায়ের হলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরসিএন ২৪ বিডি / ২৫ জুন ২০২২

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Average Rating

5 Star
0%
4 Star
0%
3 Star
0%
2 Star
0%
1 Star
0%

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পদ্মা সেতু শুধু ইট-কংক্রিটের অবকাঠামো নয়, এটি আমাদের সাহস’ Previous post পদ্মা সেতু শুধু ইট-কংক্রিটের অবকাঠামো নয়, এটি আমাদের সাহস’
রংপুরে পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে মেট্রোপলিটন পুলিশের বনার্ঢ্য র‍্যালি Next post রংপুরে পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে মেট্রোপলিটন পুলিশের বনার্ঢ্য র‍্যালি