June 13, 2024
কাউনিয়ায় যাত্রীবাহীবাস থেকে গাঁজা উদ্ধার দুইজন গ্রেফতার

কাউনিয়ায় যাত্রীবাহীবাস থেকে গাঁজা উদ্ধার দুইজন গ্রেফতার

Read Time:2 Minute, 29 Second

রংপুর জেলার কাউনিয়ায় হানিফ পরিবহনের যাত্রীবাহীবাসে তল্লাশি অভিযান চালিয়ে মোট ১৫ কেজি গাঁজাসহ মোঃ তাজুল ইসলাম এবং মোঃ শহিদুল ইসলাম নামের দুইজন মাদক কারবারিকে গ্রেফতার করেছে কাউনিয়া থানা পুলিশ।

রংপুর জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার ডিএসবি মোঃ ইফতে খায়ের আলম স্বাক্ষরিত সংবাদমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন তথ্যের ভিত্তিতে যাত্রীবাহী বাসে বিশেষ অভিযান চালায় কাউনিয়া থানা পুলিশ।

কাউনিয়া থানার পরিদর্শক (তদন্ত) মোঃ ফরহাদ মন্ডল এর নেতৃত্বে এসআই মোঃ রাসেল পারভেজ, এসআই ওসমান গনি, এএসআই মোঃ আশিকুর রহমান,এএসআই মাহাবুবুর, এএসআই মোঃ আনোয়ারুল মিয়া, এএসআই মোঃ মাসুদ রানা-১, এএসআই বিপ্লব শুক্রবার রাতে কাউনিয়া বাসস্ট্যান্ড এলাকায় কুড়িগ্রামের ভুরুঙ্গামারি থেকে ছেড়ে আসা ঢাকাগামী হানিফ পরিবহন ঢাকা মেট্রো-ব –২৩- ২৭০৬ নাম্বার যাত্রীবাহী বাসে তল্লাশি চালায়। এই সময় ড্রাইভারের পাশে রাখা ২টি স্কুল ব্যাগ হতে মোট ১৫ কেজি গাঁজা উদ্ধার করে পুলিশ।

অভিযানকালে মাদক বহনের অপরাধে ওই বাসের ড্রাইভার নোয়াখালী জেলার সোনাইমুড়ী উপজেলার বাংটি হাজিবাড়ি গ্রামের মৃত আরব আলীর পুত্র মোঃ তাজুল ইসলাম এবং কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলার নিলুর খামার এলাকার মৃত শাহজাহান মিয়ার পুত্র সুপারভাইজার মোঃ শহিদুল ইসলামকে গ্রেফতার করেছে কাউনিয়া থানা পুলিশ।

এই ব্যাপারে রংপুর জেলার কাউনিয়া থানায় মাদকদ্রব্য আইনে ১টি মামলা দায়ের করা হয়েছে। গ্রেফতারকৃতদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
চিরিরবন্দরে সড়ক দুর্ঘটনায় একজনের মৃত্যু Previous post লালমনিরহাটে ট্রাকের ধাক্কায় একজন নিহত
রংপুরে দুলা ভাইয়ের হাতে শ্যালক খুন, দুইজন গ্রেফতার Next post আরপিএমপি’র মাদক বিরোধী অভিযানে ২৮ জন গ্রেফতার