April 13, 2024
রংপুরের পীরগঞ্জ থেকে গ্রেফতার হলো প্রতারক ফিরোজ

রংপুরের পীরগঞ্জ থেকে গ্রেফতার হলো প্রতারক ফিরোজ

Read Time:2 Minute, 1 Second

শিক্ষা মন্ত্রণালয়ের উচ্চপদস্থ কর্মকর্তা পরিচয়ে ফোন দিয়ে শিক্ষার্থীর অভিভাবকদের উপবৃত্তির প্রলোভন দেখিয়ে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগে ফিরোজ কবীর (২০) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)।

মঙ্গলবার (২৮ জুন) রাতে গোপন তথ্যের ভিত্তিতে রংপুরের পীরগঞ্জ থানা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

আজ বুধবার (২৯ জুন) দুপুরে রাজধানীর মালিবাগ সিআইডি কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান সিআইডির বিশেষ পুলিশ সুপার মুক্তা ধর।

মুক্তা ধর বলেন, গ্রেপ্তারকৃত ফিরোজ কবীরের নেতৃত্বে ৩-৪ সদস্যের একটি চক্র মোবাইলে আর্থিক লেনদেনের প্ল্যাটফর্ম ব্যবহার করে নিজেদের উচ্চপদস্থ সরকারি কর্মকর্তা পরিচয়ে প্রতারণা করে আসছিল।

তারা শিক্ষা মন্ত্রণালয়ের উচ্চপদস্থ কর্মকর্তা পরিচয়ে ফোন দিয়ে উপবৃত্তির কথা বলে ভিকটিমদের কাছ থেকে অর্থ আদায় করতেন। অর্থ সংগ্রহের পর পরই তাদের ব্যবহৃত নম্বর পাল্টে আবার প্রতারণা শুরু করতেন।

এসব ঘটনায় ঢাকার লালবাগ থানায় দায়ের করা একটি মামলার পরিপ্রেক্ষিতে কথিত শিক্ষা মন্ত্রণালয়ের উচ্চপদস্থ কর্মকর্তা ফিরোজকে শনাক্ত করে গ্রেপ্তার করা হয়। এ চক্রের বাকি সদস্যদেরও গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

আরসিএন ২৪ বিডি / ২৯ জুন ২০২২

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Average Rating

5 Star
0%
4 Star
0%
3 Star
0%
2 Star
0%
1 Star
0%

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

শিক্ষাপ্রতিষ্ঠানে ভর্তিতে বৈবাহিক অবস্থা লিখতে বাধ্য করা যাবে না Previous post কিশোরী ধর্ষণের ঘটনায় বিজিবি সদস্যকে আত্মসমর্পণের নির্দেশ
ঈদের পর থেকে ডেঙ্গু নিয়ন্ত্রণে কাজ করবে ডিএনসিসি Next post গত ২৪ ঘন্টায় ৪০ ডেঙ্গু রোগী হাসপাতালে