February 23, 2024

আওয়ামী লীগ এক তরফা ভাবে নির্বাচন করার যে স্বপ্ন দেখছে

Read Time:3 Minute, 14 Second

বিএনপি স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেছেন আওয়ামী লীগ ২০১৪ সাল আর ২০১৮ সালের মতো এক তরফা ভাবে নির্বাচন করার যে স্বপ্ন দেখছে তা কোন দিনই বাস্তবায়িত হবেনা।

এ ধরনের কোন নির্বাচন বাংলাদেশে হতে দেয়া হবেনা।দেশের জনগনকে সাথে নিয়ে বিএনপি প্রতিরোধ করবে বলে হুশিয়ারী উচ্চারন করেছেন।

শনিবার (১৩ মে ) বিকেলে রংপুর নগরীর গ্রান্ড হোটেল মোড়স্থ বিএনপি কার্যালয়ের সামনে আয়োজিত মহানগর ও জেলা বিএনপি আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তৃতা কালে এসব কথা বলেন।

এ সময় নজরুল ইসলাম খান বলেন আগামী নির্বাচন হবে অংশ গ্রহন মুলক নির্বাচন সেই নির্বাচনে সকল দল অংশ নেবে জনগন পছন্দের প্রার্থীকে ভোট দেকে যারাই জয়ী হবে সেই দল ক্ষমতায় আসবে এ ছাড়া বাংলাদেশে কোন নির্বাচন হবেনা.।

আওয়ামী লীগ সরকারের দুর্নিতী দুঃশাসন ও লুটপাটের তীব্র সমালোচনা করে তিনি বলেন তারা লাখ লাখ কোটি টাকা লুট পাট করে বিদেশে পাচার করে সেকেন্ড হোম আর বিলাসী জীবন করছে তাদের পরিবার। আর দেশের মানুষ আধা পেট খেয়ে দিন কাটাচ্ছে। তাদের হত্যা গুম আর মানুষ খুনের জন্য আমেরিকা ৬ জনের বিরুদ্ধে সেংশন দিয়েছে।এতেও তারা লজ্জিত নয় তারা ভারতের কাছে ধর্না দিচ্ছে তাতেও কাজ হচ্ছেনা।

তিনি দলের নেতা কর্মীদের প্রস্তুত থাকার আহবান জানিয়ে বলেন সামনে বড় কর্মসূচি আসছে এবার জনগনের আমাদের সাথে আছে এসরকারের পতন ঘটিয়ে নিরপেক্ষ নির্বাচন করতে তাদের বাধ্য করা হবে।

রংপুর মহানগর বিএনপি সভাপতি শামসুজ্জামান সামুর সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য দেন রংপুর মহানগর বিএনপির সদস্য সচিব মাহফুজ-উন-নবী ডন, জেলা বিএনপির সদস্য সচিব আনিছুর রহমান লাকু, জেলা যুবদলের সভাপতি নাজমুল আলম নাজু রংপুর বিএনপির অন্যতম সদস্য ও সাবেক এমপি সাহিদার রহমান জোসনা, জেলা বিএনপির যুগ্ম আহবায়ক আফছার আলী, মহানগর বিনপির সদস্য রুহুল আমিন বাবলু, মহানগর যুবদলের সাধারণ সম্পাদক লিটন পারভেজ, জেলা ছাত্রদলের সভাপতি মনিরুজ্জামান হিযবুল, মহানগর ছাত্রদলের সভাপতি নুর হাসান সুমন প্রমুখ।

আরসিএন ২৪ বিডি / ১৪মে ২০২২

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Average Rating

5 Star
0%
4 Star
0%
3 Star
0%
2 Star
0%
1 Star
0%

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Previous post ঘর ভাঙলো ২ প্রেমিকাকে বিয়ে করা ভাইরাল রনির
Next post সৈয়দপুরে সেপটিক ট্যাংকে নেমে এক শ্রমিকের মৃত্যু