April 13, 2024
আগামী নির্বাচনে চ্যালেঞ্জ নিতে পুলিশ প্রস্তুত

আগামী নির্বাচনে চ্যালেঞ্জ নিতে পুলিশ প্রস্তুত

Read Time:2 Minute, 35 Second

বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক চৌধুরী আব্দুল্লাহ আল মামুন জানান, বাংলাদেশ পুলিশ ১৫০ বছর পুরনো। তারা সব সময় তাদের দায়িত্ব সফলভাবে পালন করেছে।

আগামী জাতীয় সংসদ নির্বাচনে যে কোন ধরনের চ্যালেঞ্জ মোকাবেলায় পুলিশ বাহিনী প্রস্তুত আছে। আমাদের অভিজ্ঞতা, জনবল এবং প্রয়োজনীয় সরঞ্জাম রয়েছে। নির্বাচন কমিশন আমাদের যে দায়িত্ব দিবে, আমরা সে দায়িত্ব পালন করবো।

আজ বৃহস্পতিবার সকালে রংপুর পুলিশ লাইন্স মাঠে মাল্টিপারপাস শেডের উদ্বোধন শেষে সাংবাদমাধ্যমকে এসব কথা বলেন।

পুলিশ প্রধান জানান, বাংলা বর্ষবরণকে ঘিরে চারুকলায় ১ টি উড়ো চিঠি এসেছে। গোয়েন্দা তথ্য অনুযায়ী এনিয়ে আতংঙ্কিত হওয়ার কোন কারণ নেই। আমরা পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা নিয়েছি। আশা করছি পহেলা বৈশাখে উৎসব মুখর পরিবেশে মঙ্গল শোভাযাত্রাসহ অন্যান্য অনুষ্ঠানাদিতে অতীতের মত মানুষজন অংশগ্রহণ করবে।
তিনি আরও জানান, মাননীয় প্রধানমন্ত্রী জঙ্গী, সন্ত্রাস এবং মাদকের বিরুদ্ধে 0 টলারেন্স নীতি গ্রহণ করেছেন। আমরা সেই আলোকে দায়িত্ব পালন করে চলেছি।

এ সময় উপস্থিত ছিল, রংপুর রেঞ্জের ডিআইজি মোঃ আবদুল আলীম মাহমুদ, রংপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোঃ নুরে আলম মিনা, জেলা পুলিশ সুপার মোঃ ফেরদৌস আলী চৌধুরীসহ পুলিশের কর্মকর্তারা। এর আগে পুলিশের মহাপরিদর্শক চৌধুরী আব্দুল্লাহ আল মামুন পুলিশ অফিসার্স মেস, পুলিশ ট্রেনিং সেন্টারের একাডেমিক ভবনের উদ্বোধন শেষে রংপুর পুলিশ লাইন্সে বৃক্ষরোপন এবং পুকুরে মাছের পোনা অবমুক্ত করেন। এরপর তিনি পুলিশ লাইন্স স্কুল অডিটরিয়ামে পুলিশ কর্মকর্তাদের সঙ্গে মতিবিনিময় করেন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
ব্রাহ্মণবাড়িয়ায় স্বামীর হাতে স্ত্রী খুন Previous post ঢাকা সাভারে প্রতিবন্ধী নারীকে খুন
আদিতমারীতে ছোট ভাই কুপিয়ে হত্যা করলো বড় ভাইকে Next post চাঁপাইনবাবগঞ্জে একজনকে কুপিয়ে হত্যা