April 13, 2024
নুরপুর-মহাদেবপুর এলাকাবাসীর উদ্যোগে গণসংবর্ধনা প্রদান

নুরপুর-মহাদেবপুর এলাকাবাসীর উদ্যোগে গণসংবর্ধনা প্রদান

Read Time:2 Minute, 8 Second

রংপুর মহানগর মেট্রোপলিটন কোতয়ালী থানা আওয়ামী লীগের নবনির্বাচিত সভাপতি তৌহিদুল ইসলাম ও সাধারণ সম্পাদক শাহাজাদা আরমান শাহাজাদাকে গণসংবর্ধনা প্রদান করা হয়েছে।

নুরপুর-মহাদেবপুর এলাকাবাসীর উদ্যোগে রবিবার রাতে নুরপুর এ্যাম এগ্রো নার্সারী সংলগ্ন মাঠে আয়োজিত গণসংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, আন্তঃনগর ট্রেন রংপুর এক্সপ্রেস আন্দোলনের রূপকার ও সফল সংগঠক এবং দৈনিক আমাদের সময় পত্রিকার রংপুর ব্যুরো প্রধান ওয়াদুদ আলী।

বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ রংপুর মহানগর ইউনিট কমান্ডের সাবেক ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা জসীম উদ্দিন আহম্মেদের সভাপতিত্বে ও ২৬নং ওয়ার্ড আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাসুদার রহমান বাবুর সঞ্চালনায় এ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, মানিক সরকার, নুরুন্নবী সরকার, আব্দুল হালীম, আজিজুর রহমান বকুল, মিজানুর রহমান মনি, ইকবাল হোসেন লাবু।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, শাহাজাহান কানু, মনির হোসেন, আশিকুর রহমান সোহেল, শাহিনুর রহমান মানু, মালেক হোসেন গোলজার, দেলোয়ার হোসেন লালন, রংপুর মহানগর ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রুম্মান ইসলাম, আশরাফুল ইসলাম মিঠুন, ফেরদৌস আহমেদ প্রমুখ।

আরসিএন ২৪ বিডি / ১৩ জুন ২০২২

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Average Rating

5 Star
0%
4 Star
0%
3 Star
0%
2 Star
0%
1 Star
0%

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

জাতীয় স্কুল ক্রিকেটের Previous post জাতীয় স্কুল ক্রিকেটের চ্যাম্পিয়ন রংপুরের শিশু নিকেতন স্কুল
রংপুর মেট্রোপলিটন পুলিশের মাসিক অপরাধ পর্যালোচনা সভা Next post রংপুর মেট্রোপলিটন পুলিশের মাসিক অপরাধ পর্যালোচনা সভা