June 13, 2024
প্রধানমন্ত্রীকে কটুক্তি করার প্রতিবাদে বেরোবিতে মানববন্ধন

প্রধানমন্ত্রীকে কটুক্তি করার প্রতিবাদে বেরোবিতে মানববন্ধন

Read Time:2 Minute, 7 Second

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি ও কটুক্তি করার প্রতিবাদে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে মানববন্ধন কর্মসূচি পালন করা।

আজ রবিববার ( ৫ জুন ) সকাল ১১ টায় বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের সামনে এ মানববন্ধন পালন করেন বিশ্ববিদ্যালয় বঙ্গবন্ধু পরিষদ।

এ সময় উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু পরিষদের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও বিশ্ববিদ্যালয় কমিটির সাধারন সম্পাদক মশিউর রহমান, কেন্দ্রীয় কমিটির সহ- তত্ব ও গবেষণা সম্পাদক মাহামুদুল হক, বিশ্ববিদ্যালয় কমিটির সভাপতি কমলেশ চন্দ্র রায়, যুগ্নসাধারন সম্পাদক মোস্তাফিজুর রহমান রিপন ও বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষক ও শিক্ষার্থীরা।

এ সময় বঙ্গবন্ধু পরিষদের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান বলেন, আজকে প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশে যখন উন্নয়ননের ধারা অব্যাহত করেছে। দেশ যখন এগিয়ে যাচ্ছে। তখন একটি কুচক্রি মহল দেশ কে অস্থিতিশীল করার জন্য ষড়যন্ত্র শুরু করে দিয়েছে। ছাত্রদলের এক নেতা প্রকাশ্যে প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি দিচ্ছে।

আমরা বলে দিতে চাই এত দুঃসাহস দেখাবেন না। দেশের মুক্তিযোদ্ধারা এবং মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসি জনতা যতক্ষণ পর্যন্ত বেচেঁ থাকবে, তাদের শরীরে একফোটা রক্ত যতক্ষণ থাকবে ততক্ষণ পর্যন্ত ষড়যন্ত্রকারীদের
প্রতিহত করবে।

আরসিএন ২৪ বিডি / ৫ জুন ২০২২

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Average Rating

5 Star
0%
4 Star
0%
3 Star
0%
2 Star
0%
1 Star
0%

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ঘন ঘন আগুন লাগা নাশকতা কিনা! Previous post বেড়েছে আগুন,পানির সংকটে দিশেহারা ফায়ার সার্ভিস
আটক বাংলাদেশীকে ফেরত দিল বিএসএফ Next post আটক বাংলাদেশীকে ফেরত দিল বিএসএফ