July 16, 2024
মাহিগঞ্জ থানা আ. লীগের সভাপতি-সম্পাদক নির্বাচিত

মাহিগঞ্জ থানা আ. লীগের সভাপতি-সম্পাদক নির্বাচিত

Read Time:4 Minute, 4 Second

রংপুর আওয়ামী লীগের সাংগঠনিক শক্তি বৃদ্ধি ও সংগঠনকে আরও সুসংগঠিত করতে থানা গঠনের ৪ বছর পর মহানগর আওয়ামী লীগের ৬ থানার সম্মেলনের আয়োজন করেছে আওয়ামী লীগ।

এরই ধারাবাহিকতায় অনুষ্ঠিত হয়েছে রংপুর মাহিগঞ্জ থানা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন। এ সম্মেলনে সাবেক ছাত্র নেতা ডা. তাজুল ইসলাম প্রধানকে সভাপতি ও রংপুর মহানগর কৃষকলীগের সদ্য সাবেক সভাপতি কামরুজ্জামান পাটোয়ারী মিঠুকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে।

গতকাল শনিবার (১৪ মে) বিকেল সাড়ে ৩টায় নগরীর মাহিগঞ্জ গার্লস কলেজ মাঠে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

উক্ত সম্মেলনের উদ্বোধন করেন রংপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি সাফিউর রহমান সফি। এতে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শাজাহান খান এমপি। বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিকসহ অন্যান্য নেতৃবৃন্দ। প্রধান বক্তা ছিলেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তুষার কান্তি মণ্ডল। সম্মেলনের প্রথম অধিবেশন চলে সন্ধ্যা পর্যন্ত।

পরে রংপুর সার্কিট হাউজে রাত ৮টায় মাহিগঞ্জ থানার অন্তর্ভুক্ত ৩ থানার ১০৮ জন দলীয় কাউন্সিলর নিয়ে ২য় অধিবেশন শুরু হয়। আবেদন করা প্রার্থীতা যাচাই বাছাই করে রাত ৯টা থেকে গভীর রাত পর্যন্ত চলে প্রার্থীদের সাক্ষাৎকার। পরে রাত ২টার দিকে উপস্থিত সকল দলীয় কাউন্সিলরদের উপস্থিতিতে সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শাজাহান খান এমপি। এ সম্মেলনে ৮ জন সভাপতি ও ১১ জন সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করেন।

এদিকে, নবনির্বাচিত সভাপতি ডা. তাজুল ইসলাম প্রধান ও সাধারণ সম্পাদক কামরুজ্জামান পাটোয়ারী মিঠু ঢাকা মেইলকে জানান, প্রতিদ্বন্দ্বী ও অপ্রতিদ্বন্দ্বী সকল সদস্যের সমন্বয়ে একটি শক্তিশালী থানা কমিটি গঠন করা হবে। এ কমিটি গঠনের মধ্য দিয়ে আগামী দিনে মাহিগঞ্জ থানা আওয়ামী লীগের দুর্গ হিসেবে গড়ে তোলা হবে। এজন্য উভয়ই সকলের কাছে সহযোগিতা চেয়েছেন।

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিক ঢাকা মেইলকে জানান, আওয়ামী লীগের সকল বিধি মেনে সৎ ও নিষ্ঠাবান নেতৃত্ব উপহার দেওয়া হয়েছে। নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদকের হাত ধরে রংপুর মাহিগঞ্জ থানা আওয়ামী লীগ সু-সংগঠিত হবে ইনশাআল্লাহ।

উল্লেখ্য, রংপুর মাহিগঞ্জ থানা আওয়ামী লীগ রংপুর মহানগরের ৩ ওয়ার্ড নিয়ে গঠিত। এদিকে, আজ রবিবার ১৫ মে) হারাগাছ থানা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হবে।

আরসিএন ২৪ বিডি / ১৫ মে ২০২২

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Average Rating

5 Star
0%
4 Star
0%
3 Star
0%
2 Star
0%
1 Star
0%

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পলাশবাড়ীতে গাঁজা ইয়াবাসহ যুবক আটক Previous post পলাশবাড়ীতে গাঁজা ইয়াবাসহ যুবক আটক
রংপুর নগরীর সেনপাড়া থেকে ৮ বছরের মেয়ে নিঁখোঁজ Next post রংপুর নগরীর সেনপাড়া থেকে ৮ বছরের মেয়ে নিঁখোঁজ