February 23, 2024
রংপুরে ইসলামী আন্দোলনের বিক্ষোভ সমাবেশ

রংপুরে ইসলামী আন্দোলনের বিক্ষোভ সমাবেশ

Read Time:3 Minute, 34 Second

মহানবী হযরত মুহাম্মদ (সঃ) ও হযরত আয়শা (রাঃ) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে রংপুর জেলা ও মহানগর ইসলামী আন্দোলনের বিক্ষোভ সমাবেশ।

মহানবী হযরত মুহাম্মদ (সঃ) ও হযরত আয়শা (রাঃ) কে নিয়ে ভারতে ক্ষমতাসীন দল বিজিপির মুখপাত্র নূপুর শর্মা ও দিল্লি শাখার গণ মাধ্যম প্রধান নবিন কুমার জিন্দালের কটুক্তির তীব্র প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে ইসলামী আন্দোলন বাংলাদেশ রংপুর মহানগর শাখার উদ্যেগে আজ ( ১০ ) জুন শুক্রবার বিকাল ৪.০০ টায় রংপুর নগরীর সিটি বাজার চত্তরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

উক্ত সভায় সভাপতিত্ব করেন ইসালামী আন্দোলন বাংলাদেশ রংপুর মহানগর শাখার সভাপতি হযরত মাওলানা হাফেজ আব্দুর রহমান কাসেমী।

তার বক্তব্যে বলেন ভারতের বিজিপির মুখপাত্র ও দিল্লির গণমাধ্যম প্রধান মহানবী হযরত মুহাম্মদ (সঃ) ও হযরত আয়শা (রাঃ) সম্পর্কে যে কটাক্ষপূর্ণ আপত্তিকর ও অমার্জনীয়ে উর্দ্ধত্তপূর্ণ বক্তব্য প্রদান করেছেন এহেন বক্তব্যে গোটা বিশ্বের মুসলমানদের হৃদয়ে আঘাত করেছে।

আমরা বিশ্ববাসী তথা আমরা দেশবাসী স্তম্ভিত ও ক্ষুব্দ তাই ইসলাম ও মানব জাতির দুশমনকে গ্রেফতার করে দৃষ্টান্ত মূলক সর্বোচ্চ শাস্তির দাবী জানন।

উক্ত বিক্ষোভ মিছিল পূর্ব সমাবেশে আরো বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশরংপুর জেলা শাখার সংগ্রামীসভাপতি হযরত মাওলানা খাইরুল ইসলাম আরো বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ রংপুর মহানগর ও জেলা শাখার অন্যতম উপদেষ্টা ও সাবেক মেয়র প্রার্থী এ.টি.এম গোলাম মোস্তফা বাবু আরো বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ রংপুর মহানগর শাখার সেক্রেটারী ও সদর আসনের সাবেক সংসদ সদস্য প্রার্থী মোঃ আমিরজ্জামান পিয়াল-

আরো বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ রংপুর মহানগর শাখার সহ-সভাপতি আব্দুর রহমান ফারুকি এবং ইসলামী আন্দোলন বাংলাদেশ জেলা শাখার সেক্রেটারি মাহ্মুদুর রহমান রিপন, ইসলামী শ্রমিক আন্দোলন ইসলামী যুব আন্দোলন, ইসলামী ছাত্র আন্দোলন, আইম্মা পরিষদ জেলা মহানগর শাখার সভাপতি ও সেক্রেটারিবক্তব্য রাখেন । আরো বক্তব্য রাখেন জেলা ও মহানগর শাখার নেত্রীবৃন্দ।

“বিক্ষোভ মিছিল ও সমাবেশ”দোয়া ও মোনাজাতের মাধ্যমে সমাপ্ত হয় ।

আরসিএন ২৪বিডি.কম / ১০ জুন ২০২২

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Average Rating

5 Star
0%
4 Star
0%
3 Star
0%
2 Star
0%
1 Star
0%

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ট্রাকচাপায় কলেজছাত্রের মৃত্যু Previous post পঞ্চগড়ে ট্রাকের ধাক্কায় প্রাণ গেলো স্কুল ছাত্রের
রংপুর মহানগর বিএনপির মতবিনিময় সভা Next post রংপুর মহানগর বিএনপির মতবিনিময় সভা