June 13, 2024
রংপুরে গণধোলাইয়ের ভয়ে গাড়ি ও ছাগল রেখেই পালিয়েছেন তারা

রংপুরে গণধোলাইয়ের ভয়ে গাড়ি ও ছাগল রেখেই পালিয়েছেন তারা

Read Time:2 Minute, 15 Second

রাস্তার পাশে প্রাইভেট কার থামিয়ে ছাগল চুরি করে পালাতে গিয়ে জনতার ধাওয়া খেয়েছেন গাড়ি চালক ও সংশ্লিষ্টরা। পরে জনতার হাতে গণধোলাইয়ের ভয়ে গাড়ি ও ছাগল রেখেই পালিয়েছেন তারা।

ঘটনাটি ঘটেছে গতকাল বুধবার (২২ জুন) দুপুরে। আজ বৃহস্পতিবার ( ২৩ জুন ) এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, রংপুর সদর উপজেলার কেশবপুর বানিয়াপাড়া এ ঘটনা ঘটে।

রংপুর সদর কোতয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাফিজার রহমান জানান, বুধবার দুপুরে রংপুর সদর উপজেলার কেশবপুর বানিয়াপাড়া এলাকায় একটি প্রাইভেট কার রাস্তায় থামে। গাড়ির ভেতরে যারা ছিলেন তারা রাস্তার পাশ থেকে কয়েকটি ছাগল চুরি করে পালানোর চেষ্টা করেন।

পরে অবস্থা বেগতিক দেখে গাড়ি রেখে পালিয়ে যান। পরে রংপুর কোতয়ালী থানা পুলিশ এসে প্রাইভেটকার ও ৫টি ছাগল উদ্ধার করে থানায় নেয়।

স্থানীয় আমিনুল ইসলাম জানান, ছাগলগুলো গাড়িতে তুলে পালানোর সময় গাড়িটি থামানোর জন্য একটি মোটরসাইকেল ওই গাড়ির গতিরোধের চেষ্টা করে। তারা মোটরসাইকেলটিকে ধাক্কা দিয়ে পালিয়ে যান। এসময় রাস্তায় থাকা আরো একটি ছাগলকে পিষ্ট করে গাড়িটি। ঘটনাস্থলেই ছাগলটি মারা যায়।

রংপুর সদর কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাফিজার রহমান আরো জানান, উদ্ধার হওয়া ৫টি ছাগল ও গাড়ি থানায় রয়েছে। গাড়ির মালিক ও ঘটনার সংশ্লিষ্টদের ধরতে অভিযান অব্যাহত আছে।

আরসিএন ২৪ বিডি / ২৩ জুন ২০২২

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Average Rating

5 Star
0%
4 Star
0%
3 Star
0%
2 Star
0%
1 Star
0%

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

স্কুলছাত্রকে পিটিয়ে বাবাকে পুলিশে দিলেন কৃষি কর্মকর্তা Previous post স্কুলছাত্রকে পিটিয়ে বাবাকে পুলিশে দিলেন কৃষি কর্মকর্তা
ব্রাহ্মণবাড়িয়ার দুই শিশুর মরদেহ উদ্ধার Next post ঠাকুরগাঁওয়ে পানিতে ডুবে ২ বছরের শিশুর মৃত্যু