July 16, 2024
রংপুরে শুরু হচ্ছে চারদিনের আবাসন মেলা

রংপুরে শুরু হচ্ছে চারদিনের আবাসন মেলা

Read Time:4 Minute, 6 Second

সাধ ও সাধ্যের মধ্যে ফ্ল্যাট বা প্লট খুঁজে নিতে মধ্যবিত্ত ও নিম্ন মধ্যবিত্তরা সারা বছর অপেক্ষায় থাকে আবাসন মেলার। তাদের জন্য আগামী ১ জুন থেকে শুরু হচ্ছে রংপুর আবাসন মেলা।

এটি রংপুরে দ্বিতীয়বারের আয়োজন। তবে এবার মেলায় অংশগ্রহণকারী আবাসন কোম্পানী সংখ্যা বাড়ছে। মেলার আয়োজন করছে প্রোপার্টি প্লাস ইভেন্টস।

বুধবার (১১ মে) দুপুরে রংপুর নগরীর একটি অভিজাত হোটেলে আয়োজিত সংবাদ সম্মেলনে প্রোপার্টি প্লাস ইভেন্টসের সিইও মহাব্বত খান এ তথ্য জানিয়েছেন।

নগরীর শীতল কমিউনিটি সেন্টারে এবারের আবাসন মেলা অনুষ্ঠিত হবে। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত নয়টা পর্যন্ত মেলার স্টল খোলা থাকবে। চার দিনব্যাপী এই মেলা ৪ জুন শেষ হবে।

প্রোপার্টি প্লাস ইভেন্টসের সিইও মহাব্বত খান বলেন, রংপুর আবাসন মেলায় রাদিয়া প্রোপার্টিজ, অট্টালিকা প্রোপার্টিজ, ক্যান্টনমেন্ট বোর্ড প্লাজা, মধুবন হাউজিং, কেপিএস, সত্তাম হাউজিং, হেনা টাইলস, স্ক্যান সিমেন্টসহ স্থানীয় ও দেশের স্বনামধন্য বিভিন্ন আবাসন প্রতিষ্ঠানের অংশগ্রহণ থাকছে। ২৫টির বেশি প্রতিষ্ঠান এতে অংশ নিবে। মেলায় রংপুর বিভাগের আট জেলা ও বাণিজ্যিক অঞ্চল সৈয়দপুরসহ সকল ক্রেতাদের জন্য প্রিমিয়াম ফ্লাট, এপার্টমেন্ট, শোরুম, প্লট ও কমার্শিয়াল স্পেস সুবিধা থাকছে।

তিনি আরও বলেন, আয়োজক কোম্পানি প্রোপার্টি প্লাস ইভেন্টস দীর্ঘ ১০ বছর ধরে দেশের সকল বিভাগীয় নগরীসহ ঢাকার বিভিন্ন গুরুত্বপূর্ণ অঞ্চলে ও দেশের বাইরে ৪৯টি মেলা সম্পন্ন করেছে। আবাসন খাত দিন দিন উন্নত হচ্ছে। এর পিছনে বেশ কিছু আবাসন প্রতিষ্ঠান নিরলসকাজ করে যাচ্ছে।

দেশের উন্নয়নের সাথে আবাসন খাতের উন্নয়নকে তরান্বিত করাই মেলার উদ্দেশ্য। এধরণের মেলার মাধ্যমে ক্রেতা ও বিক্রেতার মদ্যে একটা সেতুবন্ধন গড়ে উঠবে।
এবারের রংপুর আবাসন মেলাটি প্রেজেন্টস করছে সিসিডি হাউজিং। সঙ্গে গোল্ড স্পন্সর আদ-দিন প্রোপার্টিজ লিমিটেড ও কো-স্পন্সর করছে মমতা প্রোপার্টিজ, ইতুশা বিল্ডার্স, রংপুর রিয়েল এস্টেট লিমিটেড, মোহনা কন্সট্রাকশন এন্ড হাউজিং লিমিটেড ও লেক পার্ক সিটি লিমিটেড।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন, রংপুর রিয়েল এস্টেট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক হাসানুজ্জামান সরকার, লেক পার্ক সিটি লিমিটেডের প্রোজেক্ট ইঞ্জিনিয়ার সৈয়দ ফেরদৌস রহমান, সিসিডি হাউজিংয়ের ব্যবস্থাপনা পরিচালক মোঃ আরিফুজ্জামান, সত্তাম হাউজিংয়ের সভাপতি মোয়াজ্জেম হোসেন লাভলু, মোহনা হাউজিংয়ের সভাপতি আব্দুর রশিদ সরকার প্রমুখ।

অরসিএন ২৪ বিডি / ১২০৫২০২২

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Average Rating

5 Star
0%
4 Star
0%
3 Star
0%
2 Star
0%
1 Star
0%

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

রংপুরে বেশি দামে তেল বিক্রি: দুই ব্যবসায়ীর লাখ টাকা জরিমানা Previous post রংপুরে বেশি দামে তেল বিক্রি: দুই ব্যবসায়ীর লাখ টাকা জরিমানা
দিনাজপুরে বিমাতা হত্যা মামলায় সতিন ও২ ছেলের মুত্যুদন্ড,স্বামী’র যাবজ্জীবন Next post দিনাজপুরে বিমাতা হত্যা মামলায় সতিন ও ২ ছেলের মুত্যুদন্ড