April 14, 2024

রংপুর মেট্রোপলিটন কোতয়ালী থানা আওয়ামীলীগের সভাপতি-সম্পাদক নির্বাচিত

Read Time:3 Minute, 34 Second

রংপুর মহানগর আওয়ামী লীগের অন্তর্ভুক্ত সর্ববৃহৎ থানা মেট্রোপলিটন কোতোয়ালি থানার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। এ সম্মেলনে রসিক কাউন্সিলর তৌহিদুল ইসলাম কে সভাপতি ও সাবেক ছাত্র নেতা শাহাজাদা আরমান শাহাজাদা কে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে।

মঙ্গলবার (১০ মে) বিকেল সাড়ে ৩ টায় নগরীর টাউনহলে মেট্রোপলিটন কোতোয়ালি থানার ত্রি-বার্ষিক সম্মেলন শুরু হয়। সম্মেলনের উদ্বোধন করেন শাজাহান খান সভাপতি সাফিউর রহমান সফি।

এতে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য শাজাহান খান এমপি। বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ চৌধুরী এমপি, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিকসহ অন্যান্য নেতৃবৃন্দ। প্রধান বক্তা ছিলেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তুষার কান্তিমন্ডল।

এ সম্মেলনের প্রথম অধিবেশন চলে সন্ধ্যা পর্যন্ত। পরে রংপুর সার্কিট হাউজে রাত ৮ টায় মেট্রোপলিটন কোতোয়ালি থানার ৪৪৯ জন দলীয় কাউন্সিলর নিয়ে ২য় অধিবেশন শুরু হয়। আবেদনকৃত প্রার্থীতা যাচাই বাছাই করে রাত ৯ টা থেকে গভীর রাত পর্যন্ত চলে প্রার্থীদের সাক্ষাৎকার।

পরে ভোর ৪ টার দিকে উপস্থিত সকল দলীয় কাউন্সিলরদের সামনে সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিক।

রংপুর মহানগর ও কেন্দ্রীয় নেতৃবৃন্দের সমন্বয়ে রসিক কাউন্সিলর তৌহিদুল ইসলাম সভাপতি ও সাবেক ছাত্র নেতা শাহাজাদা আরমান শাহাজাদা সাধারণ সম্পাদক নির্বাচিত হন।

এ সম্মেলনে ৬ জন সভাপতি ও ৯ জন সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দিতা করেন। এদিকে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিক জানান, আওয়ামী লীগের সকল বিধি মেনে সৎ ও নিষ্ঠাবান নেতৃত্ব উপহার দেয়া হয়েছে।

নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক এর হাত ধরে রংপুর মেট্রোপলিটন কোতোয়ালি থানা আওয়ামী লীগ সু-সংগঠিত হবে ইনশাআল্লাহ। উল্লেখ্য রংপুর মেট্রোপলিটন কোতোয়ালি থানা রংপুর মহানগরের ১৪ টি ওয়ার্ড নিয়ে গঠিত ।

অরসিএন ২৪ বিডি / ১১০৫২০২২

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Average Rating

5 Star
0%
4 Star
0%
3 Star
0%
2 Star
0%
1 Star
0%

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Previous post ২৪ ঘন্টায় দেশে,৩৩ জনের দেহে করোনাভাইরাস শনাক্ত
ডিমলায় অবৈধভাবে তেল মজুদের অপরাধে জরিমানা Next post ডিমলায় অবৈধভাবে তেল মজুদের অপরাধে জরিমানা