June 14, 2024
সাংবাদিককে তুলে এনে মামলা দেওয়া ওসিকে স্ট্যান্ড রিলিজ

সাংবাদিককে তুলে এনে মামলা দেওয়া ওসিকে স্ট্যান্ড রিলিজ

Read Time:2 Minute, 22 Second

রংপুর জেলার তারাগঞ্জ থানার ওসির বিরুদ্ধে মোঃ আশরাফুল ইসলাম নামে এক সাংবাদিককে বাসা থেকে তুলে আনার অভিযোগ পাওয়া গেছে। পরে ১টি মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠান ওসি।

এই ঘটনায় অভিযুক্ত তারাগঞ্জ থানার ওসি মোঃ মোস্তাফিজার রহমানকে স্ট্যান্ড রিলিজ করা হয়েছে। গতকাল মঙ্গলবার রাতে বিষয়টি নিশ্চিত করেছেন রংপুর জেলার অতিরিক্ত পুলিশ সুপার (বিশেষ শাখা) মোঃ ইফতে খায়ের আলম।

ভুক্তভোগী সাংবাদিক মোঃ আশরাফুল ইসলাম দৈনিক সংবাদের তারাগঞ্জ উপজেলা প্রতিনিধি ছিলেন। তিনি প্রায় এক দশক ধরে দৈনিক সংবাদে কর্মরত আছেন। পরে আদালত থেকে জামিন পেয়েছেন তিনি।

সাংবাদিক মোঃ আশরাফুল ইসলামের দাবি, যৌতুকের মামলায় দণ্ডিত আসামিকে গ্রেফতার না করায় পুলিশ সুপারের কাছে তারাগঞ্জ থানার ওসির বিরুদ্ধে একজন ব্যক্তি লিখিত অভিযোগ দেন।

ওই অভিযোগ তুলে ধরে খবর প্রকাশ করায় ওসি তাকে হেনস্তা করতে বাসা হতে তুলে নিয়ে এসে থানায় মামলা দিয়ে গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠায়। পরে আদালত তার জামিন আবেদন মঞ্জুর করেন।

এই ঘটনা বিভিন্ন সংবাদ মাধ্যমে প্রকাশ হলে রংপুরসহ সারাদেশে তোলপাড় শুরু হয়। বিষয়টি পুলিশের ঊর্ধ্বতন কর্তৃপক্ষ দ্রুত তদন্ত করে প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন।

তদন্তে ঘটনার সত্যতা নিশ্চিত হওয়ায় পরে রংপুর রেঞ্জের ডিআইজির নির্দেশে তারাগঞ্জ থানার ওসি মোঃ মোস্তাফিজার রহমানকে স্ট্যান্ড রিলিজ দিয়ে দিনাজপুর পুলিশ লাইনসে সংযুক্ত করার আদেশ দেওয়া হয়।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
দিনাজপুর গাঁজাসহ এক মাদক কারবারি গ্রেপ্তার Previous post দিনাজপুর গাঁজাসহ এক মাদক কারবারি গ্রেপ্তার
নাগেশ্বরীতে ট্রাক থেকে মিলল দেড় মণ গাঁজাসহ একজন আটক Next post নাগেশ্বরীতে ট্রাক থেকে মিলল দেড় মণ গাঁজাসহ একজন আটক