চিলাহাটিতে চার বছরের এক শিশুকে ধর্ষণ- আটক ১

চিলাহাটিতে চার বছরের এক শিশুকে ধর্ষণ- আটক ১

October 17, 2019 0 By আরসিএন২৪বিডি.কম

পঞ্চগড় জেলার দেবীগঞ্জ উপজেলার চিলাহাটি গ্রামে চার বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে এক ব্যক্তিকে আটক করে পুলিশের হাতে সোপর্দ করেছে স্থানীয়রা। আটক ব্যক্তির নাম অহিদুল ইসলাম ওরফে অবিজল ইসলাম (৫০)। সে নির্যাতনের শিকার শিশুর প্রতিবেশী ও সম্পর্কে দাদা।

 

ঘটনাটি ঘটেছে গত মঙ্গলবার (১৫ অক্টোবর) উপজেলার চিলাহাটি গ্রামে নির্যাতনের শিকার শিশুর ডাক্তারি পরীক্ষা ও ২২ ধারায় জবানবন্দি নেওয়া হয়েছে।

 

নির্যাতিত শিশুটির চাচা বাদী হয়ে অহিদুলের বিরুদ্ধে দেবীগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। বুধবার অভিযুক্ত অহিদুলকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

 

স্থানীয় সূত্র মতে জানা যায় , নির্যাতনের শিকার শিশুর বাবা মারা গেছেন। মা অন্যত্র বিয়ে করে সংসার করছেন। শিশুটি তার চাচার বাড়িতে থাকতেন।

 

মামলা সূত্রে জানা যায়, মঙ্গলবার শিশুটি বাড়ির পাশে খেলছিল। এ সময় অহিদুল তাকে ডেকে তার বাড়িতে নিয়ে যায়। বাড়িতে কেউ না থাকায় সে সুযোগে সে শিশুটিকে ধর্ষণ করে।

পরে শিশুটির চিৎকারে স্থানীয়রা শিশুটিকে উদ্ধার করে দেবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পাশাপাশি ধর্ষক অহিদুলকে আটক করে দেবীগঞ্জ থানা পুলিশের হাতে তুলে দেয়।

 

দেবীগঞ্জ থানার ওসি রবিউল হাসান সরকার জানান, ওই শিশুকে ধর্ষণের অভিযোগে তার চাচা থানায় একটি মামলা করেছেন। অভিযুক্ত অহিদুলকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। শিশুটির ডাক্তারি পরীক্ষা ও ২২ ধারায় জবানবন্দি নেওয়া হয়েছে।

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের অপসারণ দাবিতে বিক্ষোভ

আরসিএন ২৪ বিডি / সময় ২০১৯-১০-১৭ ৬:০৯:১০ পিএম