April 14, 2024
অ্যাম্বুলেন্স নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, কার্টনের ভেতর মিলল ফেনসিডিল

অ্যাম্বুলেন্স নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, কার্টনের ভেতর মিলল ফেনসিডিল

Read Time:2 Minute, 22 Second

মাদক পাচারের সময় খাদে পড়ে সড়ক দুর্ঘটনার কবলে পড়ে আঞ্জুমান খাদেমুল ইনসানের একটি অ্যাম্বুলেন্স জব্দ করা হয়েছে। ওই অ্যাম্বুলেন্স থেকে ৬০৯ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (১১ মে) বিকেল ৪টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার চান্দিনা উপজেলার কেরণখাল এলাকায় এ ঘটনা ঘটে। তবে অ্যাম্বুলেন্স চালক ও ফেনসিডিল বহনকারীরা পালিয়ে গেছে।

প্রত্যক্ষদর্শী বিল্লাল হোসেন জানান, বিকাল ৪টার দিকে ঢাকাগামী একটি অ্যাম্বুলেন্স নিয়ন্ত্রণ হারিয়ে কোড়েরপাড় ব্রিকস ফিল্ড সংলগ্ন খাদে পড়ে যায়।

স্থানীয় লোকজন ছুটে এসে অ্যাম্বুলেন্সে থাকা চালকসহ অন্যদের উদ্ধার করতে এগিয়ে অ্যাম্বুলেন্সের ভিতরে কোন মানুষ পায়নি। অ্যাম্বুলেন্স ভর্তি অনেকগুলো কার্টন দেখেন। এরমধ্যে একটি ছেঁড়া কার্টুনের ভিতরে ফেনসিডিল দেখে ৯৯৯ নম্বরে ফোন করেন। পরে চান্দিনা থানা পুলিশ ও ইলিয়গঞ্জ হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে যান।

বিষয়টি নিশ্চিত করেছেন কুমিল্লার সিনিয়র সহকারী পুলিশ সুপার (দাউদকান্দি সার্কেল) মো. ফয়েজ ইকবাল। তিনি বলেন, বিকেলে আমাদের কাছে খবর আসে দুর্ঘটনা কবলিত একটি অ্যাম্বুলেন্সে ফেনসিডিলের কয়েকটি কার্টন পাওয়া গেছে। খবর পেয়ে ফোর্স নিয়ে ঘটনাস্থলে গিয়ে ৬০৯ ফেনসিডিল উদ্ধার করি। তবে কাউকে আটক করা সম্ভব হয়নি।

ধারণা করা হচ্ছে, পরিস্থিতি বুঝতে পেরে তারা পালিয়ে গেছে। গাড়িতে কিছু কাগজপত্র পেয়েছি। পরিচয় শনাক্ত করে চালক ও বহনকারীদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

আরসিএন ২৪ বিডি / ১২০৫২০২২

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Average Rating

5 Star
0%
4 Star
0%
3 Star
0%
2 Star
0%
1 Star
0%

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

রংপুরে মোটরসাইকেল চোর চক্রের হোতা নাজমুস সাকিব গ্রেফতার Previous post রংপুরে মোটরসাইকেল চোর চক্রের হোতা নাজমুল সাকিব গ্রেফতার
রংপুরে ইভ্যালির রাসেল-শামীমার বিরুদ্ধে মামলা; গ্রেফতারি পরোয়ানা জারি, Next post রংপুরে ইভ্যালির রাসেল-শামীমার বিরুদ্ধে মামলা; গ্রেফতারি পরোয়ানা জারি