April 18, 2024
গোবিন্দগঞ্জ ট্রাকের ধাক্কায় এক যুবক নিহত

কুড়িগ্রামে ট্রাকচাপায় প্রাণ হারালো আহত থাকা ছেলেটি

Read Time:2 Minute, 5 Second

কুড়িগ্রামে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী সাদমান সাদিক এবং হিমু নামে দুই বন্ধু নিহত হয়েছেন। গতকাল শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) সন্ধ্যায় ধরলা সেতুর পশ্চিম পাড়ের কাছে ট্যানারিপাড়া এলাকায় এই মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে।

নিহত সাদিক পৌর শহরের পলাশবাড়ী বানিয়াপাড়া গ্রামের ঠিকাদার আব্দুল ওয়াদুদের ছেলে ও হিমু ভেলাকোপা গ্রামের শিক্ষক মোঃ নুর ইসলামের ছেলে। সাদিক কুড়িগ্রাম সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির এবং হিমু কুড়িগ্রাম পুলিশ লাইন স্কুলের শিক্ষার্থী বলে জানা যায়।

স্থানীয়রা জানায়, সাদিক ও হিমু দুই বন্ধু। শুক্রবার সন্ধ্যার দিকে মোটরসাইকেল নিয়ে তারা ধরলা সেতুর উদ্দেশে রওনা দেয়। সেতুর পশ্চিমে ট্যানারিপাড়ায় মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকের নিচে চলে যায়। এতে দুমড়ে-মুচড়ে যায় মোটরসাইকেলটি।

স্থানীয়রা তাদের উদ্ধার করে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে নিলে সাদিককে মৃত ঘোষণা করেন চিকিৎসক। অন্যদিকে হিমুকে গুরুতর আহত অবস্থায় রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান হিমুও।

কুড়িগ্রাম সদর থানার ওসি মোঃ আবু সাইদ সরকার জানান, ট্রাকটিকে আটক করা হয়েছে। তবে চালক পলাতক। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
নীলফামারীতে এক নববধূ আত্মহত্যা, স্বামী গ্রেফতার Previous post বীরগঞ্জে এক ছাত্রের আত্মহত্যা
৬ দিনের ছুটি শেষে হিলি স্থলবন্দরে আমদানি-রপ্তানি শুরু হয়েছে আজ Next post হিলি দিয়ে নারকেল আমদানি করা হয়েছে