July 17, 2024
পঞ্চগড়ে সড়ক দুর্ঘটনায় দুইজনের মৃত্যু

গাইবান্ধায় বাস উল্টে একজনের মৃত্যু

Read Time:2 Minute, 34 Second

গাইবান্ধার সদর উপজেলার তুলসীঘাটে ঢাকাগামী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেছে। এই সময় বাসের চাপায় নাফিজ শাহারিয়ার আকাশ (২৩) নামের এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছেন।

এই ঘটনায় বেশ কয়েকজন আহত হয়েছেন। গতকাল মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে গাইবান্ধা-পলাশবাড়ী সড়কের তুলসীঘাট হেলিপ্যাড নামক জায়গায় এ দুর্ঘটনাটি ঘটে। গাইবান্ধার সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মাসুদ রানা বিষয়টি নিশ্চিত করেছেন।

নাফিজ শাহারিয়ার আকাশ পৌর শহরের ব্রিজ রোডের মোঃ শামসুল ইসলামের ছেলে। দুর্ঘটনায় আহতদের পরিচয় জানা যায়নি।

স্থানীয়রা জানান, সুন্দরগঞ্জ থেকে ছেড়ে আসা “সোনার বাংলা” পরিবহনের একটি বাস ২৫-৩০ জন যাত্রী নিয়ে ঢাকা যাচ্ছিল। বাসটি তুলসীঘাটের হেলিপ্যাডের সামনে পৌঁছালে হঠাৎ চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এতে বাসটি সড়কে থাকা একটি মোটরসাইকেলে ধাক্কা দিয়ে উল্টে যায়। এই সময় ঘটনাস্থানেই মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়। এ সময় বাসের অনন্ত ১০ যাত্রী আহত হয়। আহতদের মধ্যে ৪ জনের অবস্থা আশঙ্কাজনক। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসকর্মীরা এসে আহতদের উদ্ধার করে গাইবান্ধা সদর হাসপাতালে পাঠান।

বাসের যাত্রী মোঃ জহুরুল ইসলাম ও হাফিজা আকতার হাসি অভিযোগ করে বলেন, শুরু থেকে বাসটি বেপরোয়া গতিতে চালাচ্ছিল বাসচালক। বারবার যাত্রীরা নিষেধ করলেও তাতে কান দেয়নি। চালকের বেপরোয়া গতির কারণে এই দুর্ঘটনা ঘটেছে।

সদর থানার ওসি মোঃ মাসুদ রানা বলেন, বাসের চাপায় ঘটনাস্থানেই এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। আহতদের উদ্ধার করে গাইবান্ধা হাসপাতালে পাঠানো হয়েছে। বাসটির চালক ও হেলপার পলাতক রয়েছেন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
তিস্তার কাউনিয়া পয়েন্টে পানির বিপৎসীমা পরিবর্তন হয়েছে Previous post তিস্তার কাউনিয়া পয়েন্টে পানির বিপৎসীমা পরিবর্তন হয়েছে
টিকটকের অন্তরালে ‘সমকামী ভিডিও তৈরির অভিযোগে দুইজন যুবক গ্রেফতার Next post টিকটকের অন্তরালে ‘সমকামী ভিডিও তৈরির অভিযোগে দুইজন যুবক গ্রেফতার