April 18, 2024
বাসের ধাক্কায় অটোরিকশা উল্টে চালকের মৃত্যু

গাইবান্ধায় মোটরসাইকেল সংঘর্ষে একজন নিহত

Read Time:2 Minute, 8 Second

গাইবান্ধা জেলার পলাশবাড়ীতে দুই মোটরসাইকেলের সংঘর্ষে স্বদেশ চন্দ্র (২৩) নামের একজন যুবক আহত হয়েছিলেন। আজ বৃহস্পতিবার ভোর সাড়ে ৪টার দিকে রংপুরের একটি ক্লিনিকে চিকিৎসাধীন অবস্থান মারা যান স্বদেশ।

গতকাল বুধবার দুপুরে দুর্ঘটনাটি হয়। এই ঘটনায় অপর মোটরসাইকেলের চালকও আহত হন। পলাশবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরজু মোঃ সাজ্জাদ হোসেন বিষয়টি নিশ্চিত করেন।

স্বদেশ চন্দ্র মহদীপুর ইউনিয়নের দুর্গাপুর গ্রামের মৃত সুদেব চন্দ্রের পুত্র। ঢাকার মোহাম্মদপুর এলাকার একটি সরকারি শিক্ষাপ্রতিষ্ঠান থেকে সম্প্রতি গ্রাফিকস ডিজাইনিংয়ে ডিগ্রি নিয়েছিলেন। তবে অপর মোটরসাইকেলর চালকের পরিচয় জানা যায়নি।

নিহতের মামা বিদূষ রায় জানান, গতকাল বুধবার দুপুরে ওষুধ নিয়ে পলাশবাড়ী শহর থেকে মোটরসাইকেল চালিয়ে বাড়ি ফিরছিলেন স্বদেশ। পথে বগুড়া বাসস্ট্যান্ড এলাকায় বিপরীতমুখী অপর একটি বাইকের সাথে তাঁর মোটরসাইকেলের সংঘর্ষ হয়।
এতে গুরুতর আহত হন স্বদেশ। তাকে উদ্ধার করে প্রথমে রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে এবং পরে ডক্টরস ক্লিনিকে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ
বৃহস্পতিবার ভোরে মারা যান স্বদেশ।

পলাশবাড়ী থানার ওসি আরজু মোঃ সাজ্জাদ হোসেন জানান, সড়ক দুর্ঘটনায় আহত এক যুবক চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। মরদেহটি এখন রংপুরেই আছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
লালমনিরহাটে ক্যাবের উদ্যোগে নিরাপদ খাদ্য ও ভোক্তার অধিকার শীর্ষক সেমিনার Previous post লালমনিরহাটে ক্যাবের উদ্যোগে নিরাপদ খাদ্য ও ভোক্তার অধিকার শীর্ষক সেমিনার
বাসের ধাক্কায় অটোরিকশা উল্টে চালকের মৃত্যু Next post রানীশংকৈলে বাসের ধাক্কায় পা গেল ভ্যানচালকের