July 17, 2024
নীলফামারীতে ট্রাক ধাক্কায় এক স্কুলশিক্ষিকা মৃত্যু

নীলফামারীতে ট্রাক ধাক্কায় এক স্কুলশিক্ষিকা মৃত্যু

Read Time:2 Minute, 42 Second

স্বামীর সাথে বাড়ি ফেরা হলো না স্কুলশিক্ষিকা সুফিয়ার
বাড়ি ফেরা হলো না স্কুলশিক্ষিকা সুফিয়া বেগমের (৪২)। স্বামীর মোটরসাইকেলে করে বাড়ি ফেরার পথে পাথরবাহী ট্রাক কেড়ে নেয় তার প্রাণ। বৃহস্পতিবার নীলফামারী-জলঢাকা সড়কের সিংদই বসুনিয়াপাড়ায় এই ঘটনাটি ঘটে।

নিহত মোছাঃ সুফিয়া বেগম সদর উপজেলার কচুকাটা ইউনিয়নের দুহুলী উচ্চ বিদ্যালয়ের শিক্ষক। তাঁর স্বামী আব্দুল হাই একই এলাকার কচুকাটা উত্তরপাড়া দাখিল মাদ্রাসার শিক্ষক। দুইজনে মোটরসাইকেলে যাতায়াত করেন।

নীলফামারী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ তানভিরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বৃহস্পতিবার স্কুল ছুটির পর প্রতিদিনের মতো স্বামীর মোটরসাইকেলে করে শহরের বাসায় ফিরছিলেন এই দম্পতি। বিকেল সাড়ে ৪টার দিকে শহরের অদূরে ইটাখোলা গ্রামে পৌঁছালে পেছন থেকে ধাক্কা দেয় একটি পাথর বহনকারী ট্রাক (ঢাকা মেট্রো-ট ১৫-৫৭৪০)।

এতে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থানেই মারা যান মোছাঃ সুফিয়া বেগম। গুরুতর আহত অবস্থায় আব্দুল হাইকে উদ্ধার করে নীলফামারী সদর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

স্থানীয় কচুকাটা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আব্দুল রউফ চৌধুরী জানান, ‘নিহত সুফিয়া কচুকাটা ইউনিয়নের দুহুলী উচ্চ বিদ্যালয়ের শিক্ষক ছিলেন। তার স্বামী একই এলাকার কচুকাটা উত্তরপাড়া দাখিল মাদ্রাসা শিক্ষক। দুইজনের শিক্ষাপ্রতিষ্ঠান একই এলাকায় হওয়ায় তারা শহরের ইটাখোলা বাসা থেকে প্রতিদিন মোটরসাইকেলে যাতায়াত করেন।’

ওসি মোঃ তানভিরুল ইসলাম বলেন, ‘ঘাতক ট্রাকটি চালকসহ আটক করা হয়েছে। আহত মোটরসাইকেলের চালক হাসপাতালে চিকিৎসাধীন আছেন। আইনগত কার্যক্রম চলমান আছে।’

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
টেকনাফে ইয়াবাসহ ৩ জন আটক Previous post কুড়িগ্রামে গত ২৪ ঘণ্টায় ২২ জন গ্রেফতার
ঠাকুরগাঁওয়ে কিশোরীর ঝুলন্ত মরদেহ উদ্ধার Next post ঠাকুরগাঁওয়ে কিশোরীর ঝুলন্ত মরদেহ উদ্ধার