January 27, 2023
দিনাজপুরে দুই ট্রাকের সংঘর্ষে নিহত ২

দিনাজপুরে দুই ট্রাকের সংঘর্ষে নিহত ২

Read Time:2 Minute, 32 Second

দিনাজপুরের ঘোড়াঘাটে দাঁডিয়ে থাকা বালুবোঝাই একটি ট্রাকের পেছনে পাথরবাহী আরেকটি ট্রাকের ধাক্কায় ২ জন নিহত হয়েছেন।

আজ সোমবার (২৮ নভেম্বর ) ভোর সাড়ে তিনটায় দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কের ঘোড়াঘাট পৌর শহরের আজাদ মোড়ে এলাকায় ঘটনাটি ঘটে।

দুর্ঘটনায় নিহতরা হলেন,পাথরবাহী ট্রাকের চালক শিলন মিয়া (৪০) ও চালকের সহকারী সাইফুল ইসলাম (২২)। নিহত শিলন মিয়া কুষ্টিয়া জেলার কুমারখালির বাঁশাড়া গ্রামের সিরাজ শেখের ছেলে ও সাইফুল ইসলাম একই গ্রামের আবদুর রাজ্জাকের ছেলে বলে জানিয়েছে পুলিশ।

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু হাসান কবির দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, দুর্ঘটনাকবলিত ট্রাক দুটি থানা-পুলিশের হেফাজতে।

২ টি মরদেহ উদ্ধার করে সুরতহাল শেষে ময়না তদন্তের জন্যে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

তিনি আরো জানান, আজাদ মোড়ে একটি বালুবাহী ট্রাক রাস্তার ওপর দাঁড়িয়ে ছিল। আনুমানিক ভোর সাড়ে সাড়ে তিনটায় দিনাজপুর থেকে ঢাকাগামী একটি পাথরবাহী ট্রাক পেছন থেকে বালুবাহী ওই ট্রাককে ধাক্কা দেয়। এতে পাথরবাহী ট্রাকের সামনের অংশ দুমড়েমুচড়ে গেলে ঘটনাস্থলে চালকের মৃত্যু হয়।

স্থানীয় লোকজন জরুরি সেবা নম্বরে (৯৯৯) কল করলে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে উপস্থিত হন।

এর পরে ট্রাকের সামনের অংশ কেটে সেখানে আটকে পড়া চালকের সহকারী সাইফুলকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ওসমানপুর স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে সেখানকার চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আরসিএন ২৪ বিডি. কম / ২৮ নভেম্বর ২০২২

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
স্বামীর বিরুদ্ধে সারিকার যৌতুকের মামলা Previous post স্বামীর বিরুদ্ধে সারিকার যৌতুকের মামলা
একাদশ শ্রেণিতে অনলাইনে ভর্তির আবেদন শুরু Next post এসএসসির ফলাফলে সেরা দিনাজপুর জেলা