July 17, 2024
পঞ্চগড়ে সড়ক দুর্ঘটনায় দুইজনের মৃত্যু

দিনাজপুরে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে পাঁচ জনের মৃত্যু

Read Time:2 Minute, 54 Second

দিনাজপুরে নাবিল কোচের সাথে ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ৫ জন নিহত হয়েছে। এই ঘটনায় আহত হয়েছে ২৮ যাত্রী। আজ শুক্রবার ভোর ৬টার দিকে উপজেলার দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কের পাঁচবাড়ী বাজার এলাকায় এই মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ ফরিদ হোসেন দুর্ঘটনাটির সত্যতা নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, দুর্ঘটনায় ঘটনাস্থানেই মারা গেছেন ট্রাক চালক ও নাবিল কোচের চালকের সহকারী। ট্রাক চালক হলেন ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ থানার মিত্রমাটি গ্রামের মোঃ হাসু ইসলাম (৪০)। তবে কোচের চালকের সহকারীসহ অন্যদের নাম-পরিচয় এখনও পাওয়া যায়নি। অন্য ৩ জন দিনাজপুরের এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর মারা যায়। তাঁরা হলেন শিশু-নারীসহ ৩ জন। এই ঘটনায় গুরুতর আহত মোট ২৮ জনকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ঢাকা থেকে ছেড়ে আসা নৈশ কোচ নাবিল পরিবহনের একটি বাস (ঢাকা মেট্রো ট-১৪-৪১৯০) ঠাকুরগাঁও জেলার রানীশংকৈলে যাচ্ছিল। অন্যদিকে দিনাজপুর থেকে আমবোঝাই একটি ট্রাক (ঢাকা মেট্রো ট-১৭-০০৮৩) যাচ্ছিল ঢাকার উদ্দেশে। পাঁচবাড়ী চকরামপুর এলাকায় মুখোমুখি সংঘর্ষে দুইটি গাড়ির সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। তাতে ঘটনাস্থানেই দুজনের মৃত্যু হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের উদ্ধারকর্মী ও পুলিশ গিয়ে স্থানীয়দের সহায়তায় আহতদের উদ্ধার করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

এ বিষয়ে জানতে চাইলে দিনাজপুর কোতোয়ালি থানার ওসি মোঃ ফরিদ হোসেন বলেন, দুর্ঘটনায় ৫ জনের মৃত্যু হয়েছে। গাড়ি দুইটি পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। ঘটনার পর রাস্তায় যানবাহন চলাচল স্বাভাবিক রয়েছে। এ ঘটনায় পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
সীমান্তে বিএসএফ কতৃক তৃতীয় লিঙ্গের একজনকে নির্যাতনে অভিযোগ Previous post ঠাকুরগাঁও সীমান্তে বিএসএফের গুলিতে একজন নিহত
কুড়িগ্রামে গাঁজাসহ এক মাদক কারবারি গ্রেফতার Next post কুড়িগ্রামে গাঁজাসহ এক মাদক কারবারি গ্রেফতার