May 18, 2024
পঞ্চগড়ে সড়ক দুর্ঘটনায় এক শিক্ষার্থীর মৃত্যু

দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুইজনের মৃত্যু

Read Time:2 Minute, 15 Second

ঠাকুরগাঁওয়ে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুই যুবকের মৃত্যু হয়েছে। এই ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরও ৩ জন মোটরসাইকেল আরোহী। মুমূর্ষু অবস্থায় আহতদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আজ শনিবার বিকালে সদর উপজেলার জগন্নাথপুর ইউনিয়নের বড় খোঁচাবাড়ীর এলাকার দৌলতপুর নামক স্থানে এই মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে। দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেন সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এবিএম ফিরোজ ওয়াহিদ।

নিহতরা হলেন- জগন্নাথপুর ইউনিয়নের দৌলতপুর এলাকার মোঃ নুর ইসলামের ছেলে মোঃ নয়ন ইসলাম (১৪) ও বেগুনবাড়ী এলাকার রিয়াজুল ইসলামের ছেলে মোঃ মোস্তাফিজুর রহমান(২৬)।

পুলিশ জানায়, বিকেলে নিহত নয়ন বাড়ি থেকে মোটরসাইকেলে করে খোঁচাবাড়ি বাজারে যাচ্ছিলেন। একই সময় বেগুনবাড়ি এলাকার বাসিন্দা মোঃ মোস্তাফিজুর রহমান মোটরসাইকেল নিয়ে তার ৩ জন বন্ধুসহ বাড়ির দিকে যাচ্ছিলেন। পথে দৌলতপুর এলাকায় পৌঁছালে ওই দুইটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থানেই নয়ন মারা যায়।

এই সময় স্থানীয় লোকজন মোস্তাফিজুর ও তার সঙ্গীদের উদ্ধার করে ঠাকুরগাঁও জেনারেল হাসপাতালে নেওয়ার পর মোস্তাফিজুরকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। এই ঘটনায় গুরুতর আহত তিনজন মোটরসাইকেল আরোহীকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন চিকিৎসক। আইনি প্রক্রিয়া শেষ করে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
পঞ্চগড়ে সড়ক দুর্ঘটনায় এক শিক্ষার্থীর মৃত্যু Previous post ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেলের ধাক্কায় এক বৃদ্ধার মৃত্যু
নবাবগঞ্জে আবাসিক হোটেল থেকে এক পিকআপ চালকের ঝুলন্ত লাশ উদ্ধার Next post সাদুল্লাপুরে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার