April 18, 2024
বাসের ধাক্কায় অটোরিকশা উল্টে চালকের মৃত্যু

পঞ্চগড়ে গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে প্রকৌশলীর মৃত্যু

Read Time:3 Minute, 27 Second

পঞ্চগড় সদর উপজেলায় তেঁতুলিয়া থেকে পঞ্চগড় শহরে যাওয়ার পথে উপজেলা নির্বাহী কর্মকর্তার গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা খেয়ে সড়কের পাশে থাকে খাঁদে পড়ে আবু সাইদ নামে এক উপজেলা প্রকৌশলী নিহত হয়েছেন।

গতকাল শনিবার (২ ডিসেম্বর) মধ্যরাতে পঞ্চগড় সদর উপজেলার সাতমেরা ইউনিয়নের চাওয়াই সেতু সংলগ্ন চেকরমারী এলাকায় এই ঘটনাটি ঘটে। এই সময় আহত হয়েছেন তেঁতুলিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ ৩ জন।

জানা গেছে, নিহত মোঃ আবু সাইদ ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ উপজেলা প্রকৌশলী। আহতরা হলেন, তেঁতুলিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ফজলে রাব্বি, উপজেলা সমাজসেবা কর্মকর্তা আল আমিন, সহকারী প্রোগ্রামার নবিউল করিম সরকার।

স্থানীয় ও আহতরা জানান যে, তারা তেঁতুলিয়া বেড়াতে এসে রাতে তেঁতুলিয়া থেকে ইউএনও ফজলে রাব্বির সঙ্গে তার সরকারি গাড়িতে করে পঞ্চগড়ে যাচ্ছিলেন। যাওয়ার পথে পঞ্চগড়-বাংলাবান্ধা মহাসড়কের চাওয়াই সেতুর আগে চেকরমারী বাকে পৌছালে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা খেয়ে রাস্তার নিচে পড়ে যায়।

ঘটনাস্থানেই মারা যান আবু সাঈদ। অন্যদের স্থানীয়দের সহযোগিতায় ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতলে ভর্তি করে। এদের মধ্যে আল আমিনের অবস্থা গুরুতর হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে পাঠান পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক মোঃ রাজু হোসেন।

ঘটনার পর আহত কর্মকর্তাদের দেখতে হাসপাতালসহ ঘটনাস্থানে ছুটে যান পঞ্চগড় জেলা প্রশাসক মোঃ জহুরুল ইসলাম ও পুলিশ সুপার এসএম সিরাজুল হুদা ও পঞ্চগড় জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আনোয়ার সাদাত সম্রাট।

তবে অতিরিক্ত গতির কারণেই এই দুর্ঘটনা হয়েছে বলে ধারণা করছে হাইওয়ে পুলিশ। তবে গাড়িটি কে চালাচ্ছিল তা নিশ্চিত হওয়া যায় নি।

দূর্ঘটনায় আহত থাকায় এই বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তার বা প্রশাসনের কোন বক্তব্য পাওয়া যায় নি।

তেঁতুলিয়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকির হোসেন মোল্লা জানান, অতিরিক্ত গতির কারণে নিয়ন্ত্রণ হারিয়ে এই দুর্ঘটনা ঘটতে পারে বলে আমরা মনে করছি। গাড়িটি তেঁতুলিয়া থেকে পঞ্চগড়ের দিকে যাচ্ছিল। তবে ইউএনও মহোদয় সুস্থ হলে আরও বিস্তারিত জানা যাবে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
গাইবান্ধায় ৫ আসনের মধ্যে ৩ টিতেই নারী Previous post গাইবান্ধায় ৫ আসনের মধ্যে ৩ টিতেই নারী
রাজধানীতে মাদকবিরোধী অভিযানে ১৫ জন গ্রেফতার Next post বিরামপুরে শুটারগানসহ ১ জন আটক