May 18, 2024
বিরামপুরে পিকআপের চাপায় এক ব্যবসায়ীর মৃত্যু

পিকআপ-মোটরসাইকেল সংঘর্ষে একজনের মৃত্যু

Read Time:2 Minute, 0 Second

দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কে চিরিরবন্দরে পিকআপ-মোটরসাইকেল সংঘর্ষে ঘটনাস্থানেই মোটরসাইকেল আরোহী বিষ্ট চন্দ্র রায় নিহত ও নিহতের ছেলে গুরুতর আহত হয়েছেন।

নিহত বিষ্ট চন্দ্র রায় (৬৫) চিরিরবন্দর উপজেলার পুনট্টি ইউনিয়নের তুলশীপুর গ্রামের মৃত গর্য চন্দ্র রায়ের ছেলে। গতকাল শুক্রবার রাত সাড়ে ৭টার দিকে দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কের চিরিরবন্দরের বালুপাড়া নামক স্থানে এই মর্মান্তিক সড়ক দুর্ঘটনাটি ঘটেছে।

এলাকাবাসীরা জানায়, গতকাল শুক্রবার রাত সাড়ে ৭টার দিকে দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কের চিরিরবন্দরের বালুপাড়া নামক জায়গায় দ্রুতগামী পিকআপ ও একটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থানেই মোটরসাইকেল আরোহী বিষ্ট চন্দ্র রায় নিহত এবং নিহতের ছেলে গুরুতর আহত হয়েছেন। এই সময় স্থানীয় লোকজন আহতকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছে। সংবাদ পেয়ে আমবাড়ী পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই শ্যামল রায় ঘটনাস্থলে পৌঁছে ফুলবাড়ী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সকে বিষয়টি অবহিত করলে তারা ঘটনাস্থানে এসে মরদেহ সরিয়ে নিলে মহাসড়কে যান চলাচল স্বাভাবিক হয়।

আমবাড়ী পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই শ্যামল রায় ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দুর্ঘটনা কবলিত পিকআপটি জব্দ করা হয়েছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
নবাবগঞ্জে আবাসিক হোটেল থেকে এক পিকআপ চালকের ঝুলন্ত লাশ উদ্ধার Previous post সাদুল্লাপুরে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার
পঞ্চগড়ে সড়ক দুর্ঘটনায় এক শিক্ষার্থীর মৃত্যু Next post ঠাকুরগাঁওয়ে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মৃত্যু সংখ্যা বেড়ে ৩ জন