April 18, 2024
বাসের ধাক্কায় অটোরিকশা উল্টে চালকের মৃত্যু

পুলিশের গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে গাছে সঙ্গে ধাক্কা, আহত ৫ জন

Read Time:3 Minute, 9 Second

রংপুর জেলার গঙ্গাচড়ায় পুলিশের গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে গাছে ধাক্কা লেগে সামনে ও পেছনে থাকা দুই ইজিবাইকের ৫ জন আহত হয়েছেন। গতকাল বুধবার (২০ মার্চ) বেলা ১১টার দিকে উপজেলার গঙ্গাচড়া সরকারি কলেজ মোড় এলাকায় এই মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে।

আহতরা হলেন পুলিশের গাড়ি চালক মোক্তারুল রাশেদ (২৭), ইজিবাইক চালক মোঃ মোকলেছুর রহমান (২৫) ও মোঃ আজহারুল ইসলাম (৪৫) এবং দুই যাত্রী মোছাঃ লুতফা বেগম (৬২) ও বর্ষা রহমান (২৩)।

তাদের একজনের অবস্থা গুরুতর হলে রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে পাঠানো হয়। আহত এক ইজিবাইক চালক ও যাত্রীদের বাড়ি রংপুর নগরীর খটখটিয়া এলাকায় এবং অপর চালকের বাড়ি গঙ্গাচড়ার ভুটকা এলাকায়।

এদিকে প্রত্যক্ষদর্শীরা জানায়, বেলা ১১টার দিকে রংপুর থেকে পুলিশের একটি গাড়ি গঙ্গাচড়া বাজারের দিকে যাচ্ছিল। এই সময় গঙ্গাচড়া সরকারি কলেজের মোড়ে অদূরে যাত্রী ছাউনির সামনে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে থাকা গাছে ধাক্কা লাগে। এ সময় সামনে ও পেছনে থাকা দুইটি ইজিবাইকে ধাক্কা লেগে সড়কের পাশে ছিটকে পড়ে। এতে দুই যাত্রীসহ ৩ চালক আহত হন। পরে গঙ্গাচড়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মীরা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

আহত ইজিবাইক চালক মোঃ আজহারুল ইসলাম বলেন, আমার অটোটির হঠাৎ করে স্টার্ট বন্ধ হয়ে যায়। এই সময় আমি অটোটি রাস্তার ধারে দাঁড় করিয়ে দেখছিলাম। এমন অবস্থায় পুলিশের গাড়িটি পেছন থেকে এসে ধাক্কা দেয়। পেছনে যে কি হইলো আমি আর কিছু বলতে পারি না।

গঙ্গাচড়া ফায়ার স্টেশন মাস্টার মোঃ মমতাজুল ইসলাম বলেন, খবর শোনা মাত্রই আমার ঘটনাস্থানে গিয়ে আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাই।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক মোছাঃ শ্যামলী আক্তার বলেন, আহতদের মধ্যে ৪ জন এখানে চিকিৎসাধীন। বাকি একজনকে উন্নত চিকিৎসার জন্য রমেকে পাঠানো হয়েছে।

গঙ্গাচড়া মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মাসুমুর রহমান বলেন, ঘটনাটি শোনা মাত্রই ঘটনাস্থানে লোক পাঠানো হয়। আহতদের উদ্ধার করা হয়েছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
হিলিতে চারটি দোকানকে জরিমানা Previous post বিএসটিআই’র ভ্রাম্যমাণ আদালতে সেমাই কারখানাকে জরিমানা
গাইবান্ধাতে স্বাধীনতা দিবস উদযাপন Next post গাইবান্ধার অবৈধভাবে উত্তোলনকৃত বালু জব্দ করেছে মোবাইল কোর্ট