April 18, 2024
বাসের ধাক্কায় অটোরিকশা উল্টে চালকের মৃত্যু

ফুলবাড়ীতে সড়ক দুর্ঘটনায় একজন নিহত

Read Time:2 Minute, 27 Second

দিনাজপুর জেলার ফুলবাড়ীতে মোটরসাইকেলে কাভার্ড ভ্যানের ধাক্কায় জাকির সর্দার (৫২) নামের একজন নিহত হয়েছে। তিনি পেশায় একজন রাজমিস্ত্রি। এই সময় মোটরসাইকেলে থাকা আরেক আরোহী আহত হয়েছেন।

আজ রবিবার সকাল পৌনে ১০টার দিকে ফুলবাড়ী-দিনাজপুর আঞ্চলিক মহাসড়কের পৌর এলাকার উত্তর সুজাপুরে এই মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে। ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মোস্তাফিজার রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত জাকির সর্দার জেলার বিরামপুর উপজেলার দক্ষিণ সাহাবাজপুর গ্রামের মৃত ফয়েজ উদ্দিনের ছেলে। আহত রনি (৩০) একই এলাকার মাইদুল ইসলামের ছেলে। তাঁরা রাজমিস্ত্রির কাজ করতেন।

স্থানীয়রা জানায়, জাকির সর্দার এবং রনি মোটরসাইকেলে ফুলবাড়ী পৌর শহর থেকে উপজেলার শিবনগর এলাকায় যাচ্ছিলেন। পথে উত্তর সুজাপুর এলাকায় প্রধান সড়ক থেকে পাশের সড়কের দিকে মোড় নিতে গিয়ে দিনাজপুর থেকে আসা প্রাণ কোম্পানির একটি দ্রুতগামী কাভার্ড ভ্যান তাঁদের চাপা দেয়।

স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক জাকির সর্দারকে মৃত্যু ঘোষণা করেন এবং রনিকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়। এলাকাবাসীর সহযোগিতায় পুলিশ কাভার্ড ভ্যানটি জব্দ করে থানায় নিয়ে যায়।

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মোস্তাফিজার রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মরদেহ উদ্ধার করা হয়েছে। দুর্ঘটনার পর প্রাণ কোম্পানির কাভার্ড ভ্যানটি জব্দ করা হয়। নিহতের পরিবারের লোকজন এলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
মঙ্গলবার ‘বুড়িমারী এক্সপ্রেস’ চালু হচ্ছে Previous post মঙ্গলবার ‘বুড়িমারী এক্সপ্রেস’ চালু হচ্ছে
রমজানে প্রথম ১০ দিন প্রাথমিক এবং ১৫ দিন পর্যন্ত মাধ্যমিক স্কুল খোলা Next post রমজানে স্কুল বন্ধ রাখার নির্দেশ দিয়েছে আদালত