July 16, 2024
গাইবান্ধায় পুকুরে মিলল শিশুর মরদেহ

রাজিবপুরে সড়ক দুর্ঘটনায় একজন নিহত

Read Time:1 Minute, 57 Second

কুড়িগ্রাম জেলার রাজিবপুর উপজেলার কোদারকাটি ইউনিয়নের খাজারঘাট এলাকায় পাশাপাশি ২ জন মোটরসাইকেলের সংঘর্ষে মোঃ মোজাম্মেল হক (২৭) নামে একজন যুবকের মৃত্যু ঘটেছে।

এই ঘটনায় আহত হয়েছে ২ জন মোটরসাইকেলের আরো তিনজন আরোহী। গতকাল বৃহস্পতিবার বিকালে এই দুর্ঘটনা ঘটেছে। নিহত মোজাম্মেল কোদালকাটি ইউনিয়নের পাখিউড়া গ্রামের জাবেদ আলীর পুত্র। বাকি আহত ৩ জন সকলেই পার্শ্ববর্তী উপজেলার রাজিবপুরের বাসিন্দা। স্থানীয়রা জানান, পৃথক দুটি মোটরসাইকেলে দুজন করে দুটি মোটরসাইকেলে চরে রাজিবপুর বাজার থেকে পাখিউড়া এলাকায় একসাথে যাচ্ছিলেন।

এই সময় তারা খাজার ঘাট এলাকায় এসে পৌঁছালে অসাবধানতাবশত দুই মোটরসাইকেলের মুখোমুখি মধ্যে সজোরে ধাক্কা লাগে। এতে দুই মোটরসাইকেলের আরোহীরা ছিটকে রাস্তায় পড়ে পাশের গাছে ধাক্কা লেগে গুরুতর আহত হন। এরপর স্থানীয়রা তাদের উদ্ধার করে রাজিবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে সেখানে কর্তব্যরত চিকিৎসক মোজাম্মেলকে মৃত ঘোষণা করেন। বাকিদের আহতরা স্বাস্থ্যকেন্দ্রে চিকিৎসা দিয়ে পার্শ্ববর্তী ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। এই ব্যাপারে রাজিবপুর থানার ওসি মোঃ মোজাহারুল ইসলাম ঘটনাটির সত্যতা নিশ্চিত করেন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
চিরিরবন্দরে পুকুরে ডুবে এক শিশুর মৃত্যু Previous post নীলফামারীতে পুকুরে ডুবে শিশুর মৃত্যু
হাবিপ্রবিতে র‌্যাগিংয়ের দায়ে দুই ছাত্র বহিষ্কার Next post যৌন নিপীড়নের দায়ে হাবিপ্রবির দুইজন শিক্ষার্থী বহিষ্কার