July 17, 2024
পীরগঞ্জে ট্রাক্টরের হালে পড়ে এক কিশোরের মৃত্যু

রাণীশংকৈলে ট্রাক্টর চাপায় একজন নিহত

Read Time:1 Minute, 59 Second

ঠাকুরগাঁও জেলার রাণীশংকৈলে ইট ভর্তি ট্রাক্টর নিয়ন্ত্রণ হারিয়ে ইঞ্জিনের নিচে চাপা পড়ে গাড়ি চালক মোঃ ফারুক হোসেন (২৬) নিহত হয়েছেন।

আজ শনিবার (৮ জুন) দুপুরে রানীশংকৈল উপজেলার কাশিপুর লাকসাম পাড়া এলাকায় এই মর্মান্তিক ঘটনাটি ঘটে। ওই ট্রাক্টর চালক উপজেলার কাদিহাট এলাকার মোঃ আবুল হোসেনের ছেলে। রানীশংকৈল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জয়ন্ত কুমার সাহা বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুরে মোঃ আবেদুর রহমানের একতা ইট ভাটা থেকে মাহিন্দ্র গাড়িতে করে ইট নিয়ে যাওয়ার সময় কাশিপুর ইউনিয়নের চিকনমাটি লাকসাম পাড়া এলাকার রাস্তায় গাড়িটির একটি চাকা দেবে যায়। এই অবস্থায় গাড়ি চালক মোঃ ফারুক হোসেন দেবে যায় চাকা উঠানোর চেষ্টা করতে গেলে নিয়ন্ত্রণ হারিয়ে তার ট্রাক্টরটি উল্টে যায়। এতে ইঞ্জিনের নিচে চাপা পড়ে মারা যান তিনি। এতে ঘটনাস্থানেই গুরুতর আহত হয়ে তার মৃত্যু হয়।

রানীশংকৈল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জয়ন্ত কুমার সাহা বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থানে যায়। অভিযোগ না থাকায় আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে মরদেহ বুঝিয়ে দেওয়া হয়েছে ।এই ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
টেকনাফে র‍‍্যাবের অভিযানে দুইজন আটক Previous post পশুর হাটে অতিরিক্ত খাজনা নেওয়ার দায়ে ১ জনের কারাদণ্ড
গোবিন্দগঞ্জে ছোট ভাইয়ের হাতে বড় ভাইয়ের মৃত্যু Next post গোবিন্দগঞ্জে ছোট ভাইয়ের হাতে বড় ভাইয়ের মৃত্যু