April 18, 2024
বাসের ধাক্কায় অটোরিকশা উল্টে চালকের মৃত্যু

লালমনিরহাটের সড়ক দুর্ঘটনায় দুইজনের মৃত্যু

Read Time:2 Minute, 42 Second

লালমনিরহাট জেলার পাটগ্রামে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী মোঃ আমিনুর রহমান (৩০) ও মোঃ সহিদার রহমান (৫০) নামের দুইজন পথচারী নিহত হয়েছেন।

আজ সোমবার (১৯ ফেব্রুয়ারি) বিকেলের দিকে উপজেলার বুড়িমারী ঘুন্টি বাজার ও উপজেলার চৈতের বাজার এলাকায় পৃথক দুর্ঘটনা ঘটে।

নিহত মোঃ আমিনুর রহমান বুড়িমারী গুড়িয়াটারী গ্রামের মোঃ সোলা মিয়ার ছেলে এবং সহিদার রহমান পাটগ্রাম ইউনিয়নের টেপুরগাড়ি গ্রামের মৃত ধওলা শেখের ছেলে।

খোঁজ নিয়ে জানা যায়, আজ বিকেল ৪টায় মোঃ আমিনুর রহমান নিজ বাড়ি থেকে পাটগ্রাম আসার পথে বুড়িমারী থেকে লালমনিরহাটগামী ট্রাক অতিক্রমকালে ট্রাকের পেছনের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থানেই নিহত হন। এ সময় মোটরসাইকেল চালক করিদুল ও আরেক আরোহী মতিজুল গুরুতর আহত হন। এ সময় স্থানীয়রা ট্রাকটিকে আটক করেন। আর সংবাদ পেয়ে তাৎক্ষণিক পাটগ্রামের ফায়ার সার্ভিস ঘটনাস্থানে উপস্থিত হয়ে আহতদের পাটগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। বর্তমানে তারা সেখানেই চিকিৎসাধীন আছেন।

অপরদিকে বিকেল ৫ টার দিকে পাটগ্রাম উপজেলার চৈতের বাজার থেকে কালিরহাট বাজার আসার সময় অজ্ঞাত একটি মোটরসাইকেল পথচারী বৃদ্ধ সহিদার রহমানকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তিনি মারা যান।

এই বিষয়ে পাটগ্রাম থানা পুলিশের অফিসার ইনচার্জ ফেরদৌস ওয়াহিদ ঘটনা সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত সহিদার রহমানের পরিবারের অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

হাতীবান্ধা হাইওয়ে থানা পুলিশের ইনচার্জ এসআই এসএম আরিফ উল্লাহ বলেন, খবর শুনে ঘটনাস্থানে পুলিশ পাঠানো হয়েছিল। বর্তমানে যানবাহন চলাচল স্বাভাবিক রয়েছে। এ ছাড়াও ট্রাকটিকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
রংপুরে এক নারীর মরদেহ উদ্ধার Previous post কাউনিয়ায় পুকুর থেকে এক মরদেহ উদ্ধার
পলাশবাড়ীতে ট্রাক চাপায় একজন নিহত Next post পলাশবাড়ীতে ট্রাক চাপায় একজন নিহত