April 18, 2024
বাসের ধাক্কায় অটোরিকশা উল্টে চালকের মৃত্যু

লালমনিরহাটে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক মাদ্রাসা শিক্ষার্থীর মৃত্যু

Read Time:2 Minute, 0 Second

লালমনিরহাটে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে আব্দুল্লাহ(১২) নামের একজন মাদ্রাসা শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। শনিবার(২৪ ফেব্রুয়ারী) সন্ধ্যার দিকে লালমনিরহাট কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকার বিনিময় ফিলিংস স্টেশনের সামনে এই মর্মান্তিক দূর্ঘটনাটি ঘটে।

নিহত আব্দুল্লাহ শহরের পশ্চিম হাঁড়িভাংঙ্গার তালিমুল ইনসান কওমি হাফিজিয়া মাদ্রাসার ছাত্র এবং একই এলাকার মোঃ রাজু মিয়ার ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, লালমনিরহাট-বুড়িমারী মহাসড়ক দিয়ে মালবাহী একটি ট্রাক মিশনমোড় হয়ে রংপুরের যাচ্ছিল। ট্রাকটি কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকায় বিনিময় ফিলিংস স্টেশনের সামনে পৌছুলে সেখানে সাইকেল আরোহী একজন মাদ্রাসা ছাত্রকে পিছন থেকে ধাক্কা দেয় পণ্য বোঝাই ট্রাকটি। ট্রাকের ধাক্কায় মাদ্রাসা ছাত্রের সাইকেল ছিটকে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থানেই নিহত হয়। এই সময় সাইকেলে থাকা অপর আরোহী বেঁচে যায়। স্থানীয় লোকজন সঙ্গে সঙ্গে ঘাতক ট্রাকটিকে আটক করলেও চালক ও সহযোগী পালিয়ে যায়।

লালমনিরহাট সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ ওমর ফারুক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মাদ্রাসা শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করা হয়েছে। পরবর্তীতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
রাণীশংকৈলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক নির্মাণ শ্রমিকের মৃত্যু Previous post কালীগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে এক শিশুর মৃত্যু
রংপুরে ছুরিকাঘাত করে ছিনতাইয়ের ঘটনায় দুইজন গ্রেফতার Next post রংপুরে ছুরিকাঘাত করে ছিনতাইয়ের ঘটনায় দুইজন গ্রেফতার