April 14, 2024
সকালে বোনের দাফন পরে রাতে ভাইয়ের

সকালে বোনের দাফন পরে রাতে ভাইয়ের

Read Time:3 Minute, 14 Second

দীর্ঘদিন ধরেই রোগে ভুগছিলেন বোন ময়না বেগম। শনিবার সন্ধ্যা সাড়ে ৭টায় মারা যান তিনি।

সংবাদটি ঢাকায় বসেই শোনেন মাঝবয়সী ভাই রমজান আলী হাওলাদার। ফোনে বড় ভাই নাসির হাওলাদারকে বলেন, বোনকে না দেখিয়ে যেন দাফন না করা হয়।

সে অনুযায়ী জানাজার সময় বাড়িয়ে গতকাল রবিবার সকাল ১০টায় নির্ধারণ করা হয়। কিন্তু মৃত বোনের মুখখানি দেখার ইচ্ছে পূরণ হলো না ঢাকায় পোশাক কারখানায় নিরাপত্তাকর্মীর দায়িত্ব পালন করা বাকেরগঞ্জের রমজান হাওলাদারের। তার আগে তিনিও না ফেরার দেশে পারি জমান।

বোনের জানাজা নির্ধারিত সময় সকাল ১০টায় সম্পন্ন হয়। আর ঠিক রাত ১০টায় জানাজা শেষে দাফন হয় রমজানের। একই দিনে ভাই-বোনের দাফন শেষে বাকরুদ্ধ হয়ে পড়েছেন বড় ভাই নাসির হাওলাদার।

রবিবার রাত পৌনে ১১টার দিকে নাসির বলেন, রমজানকে কবরে শুইয়ে দিয়ে এলাম। আপনারা দোয়া করবেন। ভাই-বোনকে একই দিনে নিজ হাতে কবরে রেখে এলাম। এ কষ্ট ভাষায় প্রকাশ করা যায় না।

তিনি বলেন, আফসোস! আমার মেজ ভাই রমজান বোন ময়না বেগমকে শেষ দেখাও দেখতে পারল না। আমি বোনের দাফন শেষে ভাইয়ের লাশ আনতে রওয়ানা হই।

নাসির হাওলাদার বলেন, রমজান ঢাকায় গার্ডের কাজ করত। এক ছেলে ও দুই মেয়ে নিয়ে বাড়িতেই থাকে তার স্ত্রী। তার ছেলে-মেয়েকে আমি কী জবাব দেব, বুঝতে পাারছি না।

বরিশাল জেলার উজিরপুর উপজেলার বামরাইলে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ১০ জনের মৃত্যু হয়েছে। তাদের মধ্যে রয়েছেন রমজান হাওলাদারও।

গৌরনদী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ বেলাল হোসেন জানিয়েছেন, দুর্ঘটনায় বাসচালক আরিফ খানকে একমাত্র আসামি করে মামলা দাায়ের করেছেন ট্রাফিক সার্জেন্ট মাহহবুব উজ্জল।

উজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আর্শাদ জানান, বাসের চালক আরিফ খানকে গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।


রাত ১১টা পর্যন্ত তিনি তার বাড়ি বাকেরগঞ্জ উপজেলার বোয়ালিয়া এলাকায় ফেরেননি। তিনি ওই এলাকার মাানিক খানের ছেলে। আশা করি, দ্রুত সময়ের মধ্যে তাকে গ্রেপ্তার করা সম্ভব হবে।

আরসিএন ২৪ বিডি / ৩০ মে ২০২২

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Average Rating

5 Star
0%
4 Star
0%
3 Star
0%
2 Star
0%
1 Star
0%

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

যারা এবার আইপিএলের সেরা হলেন Previous post যারা এবার আইপিএলের সেরা হলেন
নীলফামারীতে বাস-মোটরসাইকেল সংঘর্ষে যুবক নিহত Next post নীলফামারীতে বাস-মোটরসাইকেল সংঘর্ষে যুবক নিহত