May 18, 2024
আজ দেখুন এফএ কাপ ফাইনাল

আজ দেখুন এফএ কাপ ফাইনাল

Read Time:41 Second

আজ টিভিতে যে সময় আইপিএল ও এফএ কাপ ফাইনাল খেলা দেখবেন।

ফুটবল

এফএ কাপ ফাইনাল

চেলসি-লিভারপুল
রাত ৯.৪৫ মিনিট
সরাসরি, সনি টেন ২

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল)

কলকাতা-হায়দরাবাদ
রাত ৮ টা
সরাসরি, টি স্পোর্টস, গাজী টিভি ও স্টার স্পোর্টস ১

ফেয়ারব্রেক টি-টোয়েন্টি

ফ্যালকন-স্পিরিট
সন্ধ্যা ৬ টা
বার্মি আর্মি-টর্নেডোস
রাত ১০ টা
সরাসরি, টি স্পোর্টস

আরসিএন ২৪ বিডি / ১৪ মে ২০২২

  • নীলফমারীতে অটোরিকশা চালককে গলা কেটে হত্যা, ৩ জন গ্রেফতার

    নীলফামারীতে মোঃ ছাপিনুর রহমান (৫০) নামে এক অটোচালকের গলা কেটে অটোরিকশা ছিনতাইয়ের ঘটনায় ৩ জনকে গ্রেফতার করেছে সদর থানা পুলিশ।

    গত বৃহস্পতিবার (১৬ মে) বিকেলে জেলা পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে সংবাদ সম্মেলনে এই তথ্য জানান পুলিশ সুপার গোলাম সবুর পিপিএম।

    গ্রেফতারকৃতরা হলেন-নীলফামারী পৌরসভার বাড়াই পাড়া এলাকার আব্দুল মান্নানের ছেলে মোঃ জলিল ইসলাম ওরফে পিনিক বাবু (৩০), সদর উপজেলার কুন্দপুকুর ইউনিয়নের মধ্য সুটিপাড়া ফুলতলা এলাকার মজিবুল হকের ছেলে মোঃ রাসেল মিয়া (২২) ও উত্তর হাড়োয়া পঞ্চপুকুর এলাকার মরহুম মজির আলীর ছেলে ফেরদৌস আলম (৩৫)।

    পুলিশ সুপার গোলাম সবুর এ সময় জানায়, গত ১২ মে রাত ১২টার সময় ঘাতকরা যাত্রীবেশে ছাপিনুরের অটোরিকশাতে উঠে তাকে পৌর শহরের ধনি পাড়া তিস্তা সেচ ক্যানেল এলাকায় নিয়ে পার্শ্ববর্তী ভুট্টাক্ষেতে গলা কেটে ফেলে দিয়ে অটোরিকশা ছিনতাই করে নিয়ে যায়।

    এরপর স্থানীয় লোকজন বুঝতে পেয়ে তাকে উদ্ধার করে নীলফামারী জেনারেল হাসপাতালে পাঠালে কর্তব্যরত চিকিৎসক রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল স্থানাস্তর করেন। সেখানে যাবার পথেই মারা যান ছাপিনুর। এই ঘটনায় তাৎক্ষণিক ঘাতকদের ধরতে পুলিশের একাধিক টিম অভিযান শুরু করে। এক পর্যায়ে ছিনতাইকৃত অটোসহ ঘাতক মোঃ রাসেল মিয়াকে ঢেলাপির থেকে গ্রেফতার করা হয়। তার দেয়া তথ্যে ফেরদৌস ও জলিলকে শহরের গাছবাড়ি এলাকা থেকে গ্রেফতার করা হয়।

  • গাইবান্ধায় চুড়িপট্টিতে অগ্নিকাণ্ডের ঘটনায় ১৫ টি দোকান ক্ষতিগ্রস্থ

    গাইবান্ধা শহরের কাচারিবাজার চুড়িপট্টিতে অগ্নিকাণ্ডে ১৫ জন দোকানের মালামাল পুড়ে ছাই হয়ে গেছে। গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে আগুন লাগার ঘটনাটি ঘটে।

    অগ্নিকাণ্ডের বিষয় নিশ্চিত করেন গাইবান্ধা ফায়ার সার্ভিস স্টেশন অফিসার নাসিম রেজা নিলু। তিনি জানান, ‘আগুন নেভাতে ফায়ার সার্ভিসের ৫টি ইউনিট কাজ করে। আগুনের সূত্রপাত কীভাবে হয়েছে এখনও নিশ্চিত হওয়া যায়নি। আগুনে কী পরিমাণ ক্ষতি হয়েছে, তাও জানা যায়নি।’

    স্থানীয় লোকজন জানায়, কাচারিবাজার চুড়িপট্টিতে অগ্নিকাণ্ডে গতকাল রাত সাড়ে ১১টার দিকে আগুন লাগার ঘটনাটি ঘটে। স্থানীয়রা আগুন নেভানোর চেষ্টায় ব্যর্থ হয়। পরে খবর দিলে ফায়ার সার্ভিসের ১টি ইউনিট ঘটনাস্থলে এসে আগুন নেভানোর চেষ্টা করে। তারাও ব্যর্থ হলে আরও ৪টি ইউনিট আসে। ফায়ার সার্ভিসের মোট ৫টি ইউনিট স্থানীয়দের চেষ্টায় প্রায় ৩ ঘণ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

    অগ্নিকাণ্ডের সময় ঘটনাস্থানে গিয়ে জানা যায়, একটির পর আরেকটিতে আগুন ধরছিল। স্থানীয় ও দোকানের মালিকেরা পানি ও বালু ছিটিয়ে আগুন নেভানোর চেষ্টা করেন।

    দোকানমালিকদের ঝুঁকি নিয়ে আগুন লাগা ঘরগুলো থেকে পণ্য সরানোর চেষ্টা করতে দেখা যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ১টি দল একাধিক গাড়ি নিয়ে ঘটনাস্থানে ছুটে আসে। তারাও আগুন নেভাতে ব্যর্থ হয়। পরে আরও চারটি ইউনিট ঘটনাস্থানে আসে।

    ফায়ার সার্ভিসের ৫ টি ইউনিটের প্রচেষ্টায় ও স্থানীয়দের সহায়তার প্রায় ৩ ঘণ্টা পর আগুন নিয়ন্ত্রণে আসে। পুড়ে যাওয়া ১৫টি দোকানের মধ্যে রয়েছে কসমেটিক, কাপড় ও শিশুদের খাবারের দোকান।

  • জুমার নামাজ পড়ার জন্য গোসল করতে গিয়ে বিদ্যুতায়িত হয়ে ছাত্রের মৃত্যু

    ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গীতে বিদ্যুতায়িত হয়ে মুরাদ হাসান (১৮) নামের এক কলেজ ছাত্রের মৃত্যু হয়েছে। আজ শুক্রবার দুপুরে উপজেলার বড়পলাশবাড়ী ইউনিয়নের জিয়াবাড়ি দক্ষিণ দুয়ারী গ্রামে এই মর্মান্তিক ঘটনাটি ঘটে।

    কলেজ ছাত্র মুরাদ হাসান ওই এলাকার মোঃ মতিউর রহমানের ছেলে এবং সরকারি শহীদ আকবর আলী বিজ্ঞান ও প্রযুক্তি মহাবিদ্যালয়ের দ্বিতীয় বর্ষের ছাত্র ছিল।

    প্রত্যক্ষদর্শীরা জানায়, দুপুরে জুমার নামাজ পড়ার জন্য গোসল করতে টিউবওয়েল পারে গিয়েছিলেন মুরাদ। এই সময় পানির পাম্পের বৈদ্যুতিক সুইচ দিতে গেলে বিদ্যুতায়িত হয়ে গুরুতর আহত হয়। পরে তাঁর স্বজনেরা ঘটনাস্থান থেকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

    বালিয়াডাঙ্গী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ কবির ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এই ঘটনায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

  • পাটগ্রামে বিদ্যুতায়িত হয়ে এক কৃষকের মৃত্যু

    লালমনিরহাট জেলার পাটগ্রামে মোঃ রশিদুল ইসলাম (৪৫) নামে এক কৃষক বিদ্যুতায়িত হয়ে মারা গেছেন।

    আজ শুক্রবার দুপুর সাড়ে ১২টার দিকে ওই ইউনিয়নের পানবাড়ি গ্রামের লক্ষনাথেরকামাত এলাকায় এই মর্মান্তিক ঘটনাটি ঘটে।

    নিহত কৃষক মোঃ রশিদুল ইসলাম ওই এলাকার বাসিন্দা বীর মুক্তিযোদ্ধা মনসুর আলীর ছেলে।

    পরিবার ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, আজ শুক্রবার দুপুরে গ্রামের বাড়ির একটি ঘরে সিলিং ফ্যানে বিদ্যুতের সংযোগ দিতে গিয়ে বিদ্যুতায়িত হয়ে আহত হন মোঃ রশিদুল ইসলাম। পরে তাঁকে আহত অবস্থায় স্থানীয় লোকজন উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসার জন্য নিলে চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

    নিহতের বড় ভাই ওলিয়ার রহমান জানান, ঘরে সিলিং ফ্যানে বৈদ্যুতিক সংযোগ দিতে গিয়ে বিদ্যুতায়িত হয়ে আহত হয়ে পরে মারা যায় ছোট ভাই মোঃ রশিদুল ইসলাম।

    পাটগ্রাম থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাঈদ চৌধুরী জানান, ‘এক কৃষক বিদ্যুতায়িত হয়ে মারা যায়। মৃত ব্যক্তির পরিবার থেকে কোনো অভিযোগ না থাকায় স্বজনদের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে। রাতই লাশ দাফন করবে বলে জেনেছি।’

  • রংপুরে হিটস্ট্রোকে এক কৃষকের মৃত্যু

    রংপুরে তীব্র তাপদাহে হিটস্ট্রোকে মোঃ ফজু মিয়া (৫০) নামে একজন ব্যক্তি মারা গেছেন। তার বাড়ি জেলার বদরগঞ্জ উপজেলার গোপালপুর বালাচওড়া এলাকায়।

    আজ শুক্রবার স্থানীয় চাপড়ার দোলায় (বিল) নিজের জমিতে ধান কাটতে গিয়ে প্রচণ্ড গরমে সেখানে মৃত্যুর কোলে ঢলে পড়েন তিনি। বিষয়টি নিশ্চিত করেছেন ফজু মিয়ার ছেলে মোঃ রোকছানুল হক।

    রংপুর আবহাওয়া অফিস জানায়, গত দুইদিন ধরে রংপুর অঞ্চলে ফের মৃদু তাপপ্রবাহ শুরু হয়েছে। আজ শুক্রবার রংপুরে সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড করা হয় ৩৮.৫ ডিগ্রি সেলসিয়াস। এমন আবহাওয়া আরও কয়েকদিন স্থায়ী হতে পারে বলেও জানিয়েছে আবহাওয়া অফিস।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Average Rating

5 Star
0%
4 Star
0%
3 Star
0%
2 Star
0%
1 Star
0%

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

প্রাইভেটকার নিয়ে ঘুরতে বের হয়ে প্রাণ হারালো ২ তরুণ Previous post প্রাইভেটকার নিয়ে ঘুরতে বের হয়ে প্রাণ হারালো ২ তরুণ
১১ নার্স-চিকিৎসক একসঙ্গে অন্তঃসত্ত্বা Next post ১১ নার্স-চিকিৎসক একসঙ্গে অন্তঃসত্ত্বা!