April 13, 2024
আশা করি সে ফিরবে -মেসির বাবা

আশা করি সে ফিরবে -মেসির বাবা

Read Time:3 Minute, 8 Second

১৭ বছরের সম্পর্কটা আর নেই বটে, তবে লিওনেল মেসির বার্সেলোনার প্রতি ভালোবাসাটা ‘নেই’ হয়ে যায়নি।

এই তো ৬ মাস আগে তিনি বলেছিলেন, ফিরতে চান বার্সেলোনায়। এরপর থেকেই একটা মৃদু গুঞ্জন শুরু হয় তার বার্সায় ফেরার। এবার সেই গুঞ্জনের পালে আরও একটু হাওয়া দিলেন তার বাবা। বার্সেলোনায় পা রেখে হোর্হে মেসি বললেন, সাবেক বার্সা অধিনায়ক আবারও বার্সায় ফিরবেন, এটা তারও চাওয়া।

স্পোর্তকে দেওয়া সেই সাক্ষাৎকার, যেখানে তিনি প্রকাশ করেছিলেন বার্সায় ফেরার আশা, তার পর বার্সা কোচ জাভি জানিয়েছিলেন, মেসির জন্য তাদের দুয়ার খোলা সর্বতা। এরপর থেকে গুঞ্জন চললেও কোনো বড় খবর আর বেরোয়নি। দিন কয়েক আগে ইউরোপীয় দলবদলের খবরের বিশ্বস্ত নাম ফ্যাব্রিজিও রোমানো জানিয়েছিলেন, পিএসজিতেই চুক্তি শেষ করার ইচ্ছা তার। তাতে গুঞ্জনটা কিছুটা থিতিয়েই গিয়েছিল।

তবে এই গুঞ্জনটায় আবারও প্রাণ দিলেন মেসির বাবা। হোর্হে সম্প্রতি বার্সেলোনাতে পা রেখেছেন। এরপরই সাংবাদিকদের একটা ঝাঁক গিয়ে ভীড় করে তার কাছে। জানতে চাওয়া হয় মেসির বার্সায় ফেরার সম্ভাবনা কতটুকু। মুখোমুখি হয়ে বললেন, তারও আশা, মেসি ফিরবেন বার্সায়।

সেই গুঞ্জনেই এবার নতুন হাওয়া দিলেন মেসির বাবা। বার্সেলোনায় পৌঁছাতেই বিমান বন্দরে সাংবাদিকরা নানা বিষয়ে জানতে চান তার কাছে। তারই একটা প্রশ্ন ছিল মেসির বার্সায় ফেরার খবর। আর্জেন্টাইন তারকার বাবা ও এজেন্ট হোর্হে বিষয়টাকে একেবারে উড়িয়ে দেননি। বললেন, ‘আমি আশা করি, এটা কোনো দিন হবে!’

তবে মেসির বাবা আর বার্সা কোচ জাভি যা-ই বলুন না কেন, এখন পর্যন্ত বার্সা সভাপতি হোয়ান লাপোর্তা অবশ্য জানাচ্ছেন, শিগগিরই মেসিকে ফেরানোর ভাবনা নেই দলের। সম্প্রতি আরএসি১কে দেওয়া এক সাক্ষাৎকারে লাপোর্তা বলেন, ‘মেসি বা তার কাছের মানুষদের কাছ থেকে আমি তার বার্সেলোনায় ফেরা নিয়ে কোনো বার্তা পাইনি। আজ যেমন আছে বিষয়টা, আমরা এ নিয়ে কোনো আলোচনাতেই যাব না।’

আরসিএন ২৪ বিডি / ১৬ মে ২০২২

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Average Rating

5 Star
0%
4 Star
0%
3 Star
0%
2 Star
0%
1 Star
0%

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

রংপুর সহ ২০ জেলায় বৃষ্টির পূর্বাভাস Previous post আরো তিন দিন পর বাড়বে ঝড়-বৃষ্টি
তরুণরাই আনবে সোনালি ভবিষ্যৎ : তথ্যমন্ত্রী Next post তরুণরাই আনবে সোনালি ভবিষ্যৎ : তথ্যমন্ত্রী