February 23, 2024
ব্যাটারদের দুর্দান্ত পারফরম্যান্সে রানের পাহাড় গড়েছে ঐতিহ্যবাহী মোহামেডান স্পোর্টিং ক্লাব। ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) চলমান আসরে প্রথমবারের মতো ম্যাজিক ফিগারের দেখা পেয়েছেন দলটির অধিনায়ক ইমরুল কায়েস।

ইমরুল কায়েস সেঞ্চুরি

Read Time:2 Minute, 33 Second

ব্যার্টিংয়ে ভালো পারফরম্যান্সে করে পাহাড় সমান রান করেছে ঐতিহ্যবাহী মোহামেডান স্পোর্টিং ক্লাব। ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) চলতি আসরে ১ম বারের মতো হ্যান্ডেটের দেখা পেয়েছেন দলটির অধিনায়ক ইমরুল কায়েস। আবার মাহমুদউল্লাহ রিয়াদ ৭১ ও অঙ্কন আউট হবার আগে ৬৫ রান করেন।নির্ধারিত ওভারে মোহামেডানের সংগ্রহ করে ৩৪৮ রান।

আজ শনিবার (৮ এপ্রিল) বিকেএসপির তিন নম্বর মাঠে সিটি ক্লাবের মুখোমুখি হয় মোহামেডান। এদিন টস জিতে সাকিব আল হাসানদের দল প্রথমে ব্যাট করতে নামে। এই ম্যাচের একাদশে ছিল সাকিব আল হাসান ‍এবং মেহেদী হাসান মিরাজ

প্রথমে ব্যাট করতে নেমে দলীয় ১৮ রানেই আউট হয়ে যান ওপেনার রনি তালুকদার। আউট হওয়ার আগে তিনি ১১ রান করেন। এরপর ইমরুল কায়েসের সঙ্গে জুটি গড়ার চেষ্টা করেন সৌম্য সরকার। তবে সৌম্যও বেশি দূর যেতে পারেননি। তিনি মাত্র ১৩ রান করে আউট হন। এছাড়া জাতীয় দল হতে ফিরে এদিন মিরাজ করেছেন মাত্র ৬ রান।

এরপরই রিয়াদকে সঙ্গে নিয়ে জুটি গড়েন ইমরুল কায়েস। রিয়াদ ব্যক্তিগত অর্ধশতক তুলে নিয়েছেন। পরবর্তীতে তিনি ৭১ রান করে ফিরে গেলেও অন্যপ্রান্তে অটল ছিলেন ইমরুল কায়েস। এবারের ঢাকা প্রিমিয়ার লীগে তার ১ম শতক। ব্যক্তিগত ১১৪ রানে থাকা অবস্থায় ইমরুল রিটায়ার্ড হার্ট হয়ে মাঠ থেকে উঠে যান।

এরপর দলের হাল ধরেন সাকিব আল হাসান এবং অঙ্কন। ব্যাট হাতে রীতিমত তাণ্ডব চালাতে থাকেন অঙ্কন। সেই ধারাবাহিকতায় পরে তিনি অর্ধশতকও পেয়ে যান। আউট হওয়ার আগে এই তরুণ ক্রিকেটার করেন ৬৫ রান। এছাড়া সাকিব আল হাসানের ২৬ রান এবং মোঃ আরিফুল হকের ১৪ রান।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
রংপুরে প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় নাবালিকা কিশোরীকে জোরপূর্বক অপহরণ: সাঁড়াশি অভিযানে ভিকটিমকে উদ্ধার ও অপহরণকারীকে গ্রেফতার করেছে র‌্যাব। Previous post র‌্যাব-১৩ এর অভিযানে ভিকটিমকে উদ্ধারসহ গ্রেফতার ১
গত মার্চ মাসের ২৩ তারিখ লালমনিরহাট জেলার পাটগ্রাম থানাধীন খারিজা জোংরা (সরকারের হাট) এলাকার সুদীর চন্দ্র রায় এর পুত্র শ্রী সজল কুমার মানিক এর বিরুদ্ধে অপহরণের অভিযোগে রংপুর মহানগরীর কোতয়ালী থানায় ১ টি অপহরণ মামলা দায়ের হয়। Next post প্রেমের ফাঁদে ফেলে অপহরণ