June 2, 2023
একাদশে ফিরলেন মেহেদী হাসান মিরাজ

একাদশে ফিরলেন মেহেদী হাসান মিরাজ

Read Time:2 Minute, 18 Second

বাংলাদেশ ও আয়ারল্যান্ডের মধ্যকার ৩য় ওয়ানডেতে টস হেরে ফিল্ডিং করবে স্বাগতিক বাংলাদেশ। টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছেন আইরিশ অধিনায়ক। এই ম্যাচ দিয়ে একাদশে ফিরেছেন চোট থেকে সেরে ওঠা মিরাজ। একাদশ থেকে ইয়াসির আলী রাব্বি বাদ পড়েছেন।

সিরিজ শুরুর আগের দিন দলীয় অনুশীলনে চোট নিয়ে মাঠ ছাড়েন মেহেদী হাসান মিরাজ। এরপর অনুষ্ঠিত ২ টি ম্যাচেই তিনি নামতে পারেননি দলের হয়ে। তার অনুপস্থিতিতে ১ম ওয়ানডেতে বড় ব্যবধানে দাপুটে জয় পায় বাংলাদেশ। তবে ২য় ম্যাচ ভেসে যায় বৃষ্টিতে। সেই ম্যাচে প্রথমে ব্যাট করে ওয়ানডে ফরম্যাটে বাংলাদেশ সর্বোচ্চ দলীয় ৩৪৯ রান করার রেকর্ড গড়ে।

১ম ওয়ানডে জিতে ইতোমধ্যে সিরিজে লিড নিয়েছে বাংলাদেশ। আজকে সিলেটে জিততে পারলেই সিরিজ জিতে যাবে বাংলাদেশ। অন্যদিকে সিরিজে ড্র করতে এই ম্যাচে আইরিশদের জয়ের কোন বিকল্প নেই। আয়ারল্যান্ড দলে মুল একাদশে কোন পরিবতন নেই।

বাংলাদেশ একাদশ : তামিম ইকবাল (অধিনায়ক), লিটন দাস, মুশফিকুর রহিম, নাজমুল হোসেন, তাওহিদ হৃদয়, সাকিব আল হাসান, নাসুম আহমেদ, তাসকিন আহমেদ, ইবাদত হোসেন, হাসান মাহমুদ ও মেহেদী হাসান মিরাজ।

আয়ারল্যান্ড একাদশ : অ্যান্ড্রু বলবার্নি (অধিনায়ক), কার্টিস ক্যাম্ফার, মার্ক এডেয়ার, স্টিফেন ডোহেনি, পল স্টার্লিং, জর্জ ডকরেল, ম্যাথু হামফ্রিস, অ্যান্ড্রু ম্যাকব্রাইন, গ্রাহাম হিউম, হ্যারি টেক্টর, লরকান টাকার।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
আত্মহত্যা Previous post স্কুল থেকে ফিরে প্রাণ গেল স্কুলছাত্রীর
প্রাথমিক শিক্ষক নিয়োগের নতুন বিজ্ঞপ্তি Next post প্রাথমিক শিক্ষক নিয়োগের নতুন বিজ্ঞপ্তি