July 16, 2024
দ্বিতীয় টেস্টে পরিবর্তনের ইঙ্গিত দিলেন সাকিব

দ্বিতীয় টেস্টে পরিবর্তনের ইঙ্গিত দিলেন সাকিব

Read Time:3 Minute, 13 Second

উইন্ডিজের বিপক্ষে ২ম্যাচ টেস্ট সিরিজের প্রথম ম্যাচে হার। অ্যান্টিগায় ৭ উইকেটে পরাজয় হওয়া ম্যাচে কাঠগড়ায় বাংলাদেশ দলের ব্যাটিং বিভাগ।

সম্প্রতি একেবারেই সুবিধা করতে পারছে না টপ অর্ডার। নিজেদের হারিয়ে খুঁজছেন মুমিনুল হক আর নাজমুল হোসেন শান্ত। গুঞ্জন আছে, সেন্ট লুসিয়ায় দ্বিতীয় টেস্টে একাদশে পরিবর্তন আসতে পারে টাইগারদের। অধিনায়ক সাকিব আল হাসানও তেমনই ইঙ্গিত দিলেন।

আজ শুক্রবার (২৪ জুন ) দ্বিতীয় টেস্ট শুরুর আগে গতকাল বৃহস্পতিবার এক সংবাদ সম্মেলনে সাকিব বলেন, ‘আমাদের মাথায়ও কিছু পরিবর্তনের চিন্তাভাবনা আছে। আজকের ট্রেনিং শেষ হলে আমরা বসে একটা মিটিং করে টিম ডিসাইড করব। আমাদের ইচ্ছা আছে সবাইকে জানিয়ে দেওয়া যাতে সবাই জানে যে কারা খেলছে আর কারা খেলছে না।’

ঘরোয়া ক্রিকেটে আলো ছড়িয়ে বাংলাদেশ দলে ডাক পেয়েছেন এনামুল হক বিজয়। শুরুতে উইন্ডিজ সফরের টি-টোয়েন্টি আর ওয়ানডে স্কোয়াডে নাম ছিল। পরে ইয়াসির আলি রাব্বির চোটে টেস্টে ডাক পান তিনি।

জানা যায় , মুমিনুল আর শান্তর অফ ফর্মে ক্যারিবীয়দের বিপক্ষ দ্বিতীয় টেস্টের একাদশে সুযোগ পাওয়ার দৌড়ে বেশ ভালোভাবে আছেন বিজয়। তার প্রত্যাবর্তন অনেকটাই নিশ্চিত বলে আলোচনা চলছে।

মুস্তাফিজকে সাদা বলের দুই সিরিজের কথা ভেবে বিশ্রাম দেওয়া হতে পারে সেন্ট লুসিয়া টেস্টে। সেক্ষেত্রে চোট কাটিয়ে একাদশে ফিরতে পারেন আরেক বাঁহাতি পেসার শরিফুল ইসলাম। এমনটি হলে দুইটি পরিবর্তন নিয়ে উইন্ডিজের মুখোমুখি হবে সাকিবরা।

অধিনায়ক সাকিব বলেন, ‘আগের ম্যাচে যেটা ছিল সেখান থেকে নেওয়ার মতো কিছু আছে বলে আমার মনে হয় না। আমরা গতকাল একটি ট্রেনিং সেশন পার করেছি। আজ লক্ষ্য থাকবে আরেকটা ট্রেনিং সেশন পার করে কালকে ভালোভাবে ম্যাচটা শুরু করতে।’

সাকিব আরও বলেন, ‘আমাদের কালকের ম্যাচের ফোকাস থাকবে প্রথম দুই ঘণ্টায়। সেটা আমরা ব্যাটিং করি বা বোলিং করি। তারপর থেকে আমাদের ম্যাচের পরিস্থিতি অনুযায়ী খেলতে হবে। প্রথম দুই ঘণ্টা আমরা ভালোভাবে শুরু করার চেষ্টা করব।’

আরসিএন ২৪ বিডি / ২৪ জুন ২০২২

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Average Rating

5 Star
0%
4 Star
0%
3 Star
0%
2 Star
0%
1 Star
0%

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

স্কুল ভর্তি Previous post স্কুল-কলেজে মাস্ক পরার নির্দেশ
পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে ১০০ টাকার নতুন নোট Next post পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে ১০০ টাকার নতুন নোট