July 16, 2024
নিউজিল্যান্ডে ত্রিদেশীয় সিরিজে বাংলাদেশ পাকিস্তানও থাকছে

নিউজিল্যান্ডে ত্রিদেশীয় সিরিজে বাংলাদেশ পাকিস্তানও থাকছে

Read Time:2 Minute, 23 Second

অক্টোবরে অস্ট্রেলিয়ায় মাঠে গড়াবে এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপ। তার আগে সেই কন্ডিশনে প্রস্তুতি নিতে নিউজিল্যান্ডে একটি ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজ খেলার কথা স্বাগতিক নিউজিল্যান্ড, বাংলাদেশ এবং পাকিস্তানের।

গতকাল শনিবার (২৫ জুন) পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) চেয়ারম্যান রমিজ রাজা এই সিরিজে দেশটির অংশগ্রহণ নিশ্চিত করেছেন।

ত্রিদেশীয় সিরিজে অংশ নিতে আগামী ৪ অক্টোবর নিউজিল্যান্ডের উদ্দেশে উড়াল দেবে পাকিস্তান ক্রিকেট দল। ত্রিদেশীয় সিরিজের গ্রুপ পর্বে তিন দলই একে অপরের বিপক্ষে খেলবে। এই পর্বে বেশি পয়েন্ট পাওয়া দুই দলের মধ্যে হবে ত্রিদেশীয় সিরিজ ফাইনাল।

বাংলাদেশ এবং পাকিস্তানকে নিয়ে অনুষ্ঠেয় এই সিরিজের সূচি শিগগিরই প্রকাশ করবে নিউজিল্যান্ড ক্রিকেট। রমিজ ত্রিদেশীয় সিরিজে পাকিস্তানের অংশগ্রহণের ব্যাপারে বলেন, ‘১৫ সেপ্টেম্বর ইংল্যান্ড এখানে (পাকিস্তানে) আসবে। এরপরই আমরা ত্রিদেশীয় সিরিজে অংশগ্রহণ নিশ্চিত করেছি। আমি চেয়েছিলাম দল যেন বিশ্বকাপের আগে অস্ট্রেলিয়ার কন্ডিশনে কিছু ম্যাচ খেলতে পারে।’

টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে আটঘাট বেধে প্রস্তুতি নিচ্ছে পাকিস্তান। সাবেক অস্ট্রেলিয়ান ব্যাটসম্যান ম্যাথু হেইডেনকে এরই মধ্যে বিশ্বকাপের প্রস্তুতির জন্য নিয়োগ দিয়েছে তারা। নিউজিল্যান্ডে পাকিস্তানের বিশ্বকাপ ক্যাম্পে দলের সঙ্গে যোগ দেবেন তিনি।

আররসিএন ২৪ বিডি / ২৬ জুন ২০২২

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Average Rating

5 Star
0%
4 Star
0%
3 Star
0%
2 Star
0%
1 Star
0%

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ববিদ্যালয়ে ভর্তিতে ডোপ টেস্ট বাধ্যতামূলক হচ্ছে Previous post বিশ্ববিদ্যালয়ে ভর্তিতে ডোপ টেস্ট বাধ্যতামূলক হচ্ছে
পঞ্চগড়ে ভিসা চালুর দাবীতে ব্যাবসায়ীদের সংবাদ সম্মেলন Next post পঞ্চগড়ে ভিসা চালুর দাবীতে ব্যাবসায়ীদের সংবাদ সম্মেলন