January 27, 2023
মেক্সিকো ম্যাচ আর্জেন্টিনার জন্য ‘ফাইনাল’

মেক্সিকো ম্যাচ আর্জেন্টিনার জন্য ‘ফাইনাল’

Read Time:2 Minute, 9 Second

প্রথম ম্যাচে সৌদি আরবের বিপক্ষে হেরে দুইবারের বিশ্ব চ্যাম্পিয়নদের গ্রুপ পর্বের বৈতরণী পার হওয়া নিয়েই এখন শঙ্কা।

মেক্সিকোর বিপক্ষে ম্যাচ তাদের জন্য বাঁচা-মরার লড়াই। দলটির স্ট্রাইকার লাউতারো মার্তিনেস যেমন বলছেন, তারা ম্যাচটি খেলতে নামবেন ফাইনাল মনে করে।

ফেভারিট হিসেবে কাতারে পা রাখা আর্জেন্টিনা গত মঙ্গলবার সৌদি আরবের বিপক্ষে শুরুতে এগিয়ে গিয়েও দ্বিতীয়ার্ধে পাঁচ মিনিটে দুই গোল হজম করে ২-১ ব্যবধানে হেরে বসে। এতে থেমে যায় সাড়ে তিন বছরে তাদের ৩৬ ম্যাচের অপরাজেয় যাত্রা।

এখন মেক্সিকোর বিপক্ষে লড়াইটা আলবিসেলেস্তেদের জন্য অস্তিত্ব রক্ষার। লুসাইল স্টেডিয়ামে বাংলাদেশ সময় শনিবার রাত একটায় শুরু হবে ম্যাচটি।

আগের দিন সংবাদ সম্মেলনে মার্তিনেস বলেন, সব কিছু ভুলে এই ম্যাচেই এখন তাদের পুরো মনোযোগ।

“এটি (মেক্সিকোর বিপক্ষে ম্যাচ) আমাদের জন্য ফাইনালের মতো। কারণ, এটি এমন একটি ম্যাচ, যা এই বিশ্বকাপে আমাদের টিকে থাকা নির্ধারণ করবে। (সৌদি আরবের বিপক্ষে হার) আমাদের মনোবলে একটি ভারী ধাক্কা ছিল, কিন্তু আমরা শক্তিশালী দল এবং খুব ঐক্যবদ্ধ আছি।”

“আমাদের শান্ত থাকতে হবে, ঘুরে দাঁড়াতে হবে এবং সামনে কী আসছে, তা নিয়ে ভাবতে হবে। আর যা আসছে তা মেক্সিকো। তাই যাই হোক না কেন, আমাদের কেবল জয়ের দিকে মনোযোগ দিতে হবে।”

আরসিএন ২৪ বিডি. কম / ২৬ নভেম্বর ২০২২

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
বঙ্গবন্ধু টানেলে দেশের অর্থনীতি আরও গতিশীল হবে -প্রধানমন্ত্রী Previous post বঙ্গবন্ধু টানেলে দেশের অর্থনীতি আরও গতিশীল হবে -প্রধানমন্ত্রী
স্বামীর সাথে ওমরায় গেলেন নায়িকা পূর্ণিমা Next post স্বামীর সাথে ওমরায় গেলেন নায়িকা পূর্ণিমা