Home » রাজনীতি » আওয়ামী লীগ » আওয়ামী লীগের প্রার্থীর বিজয়ী হবে আশাবাদী – শেখ হাসিনা

আওয়ামী লীগের প্রার্থীর বিজয়ী হবে আশাবাদী – শেখ হাসিনা

"টেকনাফ ও সোনাদিয়ায় প্রতিষ্ঠার জন্য তিনটি ইকো ট্যুরিজম পার্কের মাস্টারপ্ল্যান"

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি) নির্বাচনে ইভিএমের মাধ্যমে নিজের ভোটাধিকার প্রয়োগ করে শেখ হাসিনা বলেন, আমি আশাবাদী আওয়ামী লীগের প্রার্থীর বিজয়ী হবে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, অত্যন্ত সফলভাবে আমি ইভিএমে ভোট দিয়েছি। নির্বাচন কমিশন পর্যায়ক্রমে সারাদেশে ইভিএমের মাধ্যমে ভোট গ্রহণ করবে। যাতে মানুষের ভোটাধিকার কেউ কখন কেড়ে নিতে না পারে।

আজ শনিবার সকাল ৮টায় রাজধানীর সিটি কলেজ কেন্দ্রে ভোট দেন তিনি। এ সময় দক্ষিণের আওয়ামী লীগ মনোনীত মেয়রপ্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস উপস্থিত ছিলেন।

ঢাকা সিটি কলেজে ভোট প্রদান করে সাংবাদিকদের কাছে তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এসব কথা বলেন।

বিভিন্ন দূতাবাসে কর্মরত বাংলাদেশি নাগরিকদের বিদেশি পর্যবেক্ষক হিসেবে নিযুক্ত করে দূতাবাসগুলো কূটনীতিক শিষ্টাচার বহির্ভূত আচরণ করেছে বলেও মন্তব্য করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা বলেন, উত্তরের যুদ্ধাপরাধীদের উত্তরসূরিরাও কথিত বিদেশি পর্যবেক্ষকের এই তালিকায় রয়েছে। এসময় নির্বাচন কমিশন কীভাবে দেশি নাগরিকদের বিদেশি পর্যটক হিসেবে গ্রহণ করেছে তা নিয়ে প্রশ্ন তোলেন প্রধানমন্ত্রী।

বিএনপিকে নির্বাচনের সন্ত্রাসের পথ পরিহার করে জনগণের ওপর আস্থা রাখার আহ্বান জানিয়ে শেখ হাসিনা বলেন, আওয়ামী লীগ জনগণের ভোটে চারবার ক্ষমতায় এসেছে।

সন্ত্রাসী বাহিনী ব্যালট পেপার ছিনতাই করতে পারবে না। এ কারণে ইভিএম নিয়ে বিএনপি বিশৃঙ্খলা সৃষ্টি করতে চাচ্ছে।

শেখ হাসিনা বলেন, বাংলাদেশ সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে। জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা আমরা গড়তে পারব।

নির্বাচন নিয়ে বিএনপির উদ্বেগের বিষয়ে তিনি বলেন, উদ্বেগ তারা প্রকাশ করতে পারেন। আমাদের অতীত ইতিহাস তো ভালো নয়। আমরা দেখেছি, এর আগে কীভাবে ভোটের অধিকার নিয়ে ছিনিমিনি করা হয়েছে।

তিনি আরও বলেন, বিএনপির জন্মটাই অবৈধভাবে ক্ষমতা দখলের মধ্য দিয়ে। কারণ জনগণের ওপর তারা কোনোভাবেই আস্থা রাখতে পারে না। এসময় জনগণের আস্থা অর্জনের জন্য সচেষ্ট হতে বিএনপিকে আহ্বান জানান প্রধানমন্ত্রী।

আরসিএন ২৪ বিডি ডটকম / ০১ ফেব্রুয়ারী ২০২০

আপডেট : ১০:৫৭ এ এম
Saturday , February 1, 2020 (GMT+6 )

You may also like

Leave a Comment