Home » আজকের রাশিফল » Daily horoscope » আপনার রাশিতে কি হতে পারে আজ – জেনে নিন

আপনার রাশিতে কি হতে পারে আজ – জেনে নিন

আপনার রাশিতে কি হতে পারে আজ - জেনে নিন দিনটি কেমন যাবে

সব কিছু তিনি শুধু জানেন যিনি আমাদের প্রতিপালক। তবুও আজ যদি আগাম জানা যায় দিনটি কেমন যাবে।
রাশিফলে দেখুন আজকের দিনে কি কি হতে পারে আপনার। তবে এটি অবশ্যই মাথায় রাখুন কোনও কিছুই কিন্তু আপনার ভাগ্যকে আমূল বদলে দিতে পারে না। তাই সেই ভাবে বুঝেই পা ফেলুন।

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20)
আজ আপনার কোনো আশা পূরণ হতে পারে। বন্ধুদের সঙ্গে সম্পর্ক ভালো থাকবে ।আর প্রয়োজনে তাদের সহযোগিতা পেতে পারেন। মাতৃস্বাস্থ্য ভালো যাবে। অসুস্থ মায়ের আরোগ্য লাভের সুযোগ আছে।

বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)
আজ আত্মীয়দের সঙ্গে যোগাযোগ অব্যাহত রাখুন। ব্যক্তিগত যোগাযোগে সুফল হতে পারেন । নতুন আত্মীয় লাভের যোগ আছে। কাজকর্মে উৎসাহ বোধ করবেন। প্রাপ্ত তথ্য যাচাই করে তারপরে কাজ করুন।

মিথুন GEMINI রাশিফল Rashifal (May 21-June 21)
আপনার দেয়া কোনো প্রতিশ্রুতি রক্ষা করতে চেষ্টা করুন।আজ আর্থিক দিক ভালো যাবে। কিন্তু পাওনা টাকা আদায়ের জন্য তাগাদা দিন। মূল্যবোধ বজায় রাখুন। অধীনদের কাজে লাগানো অনেকটাই সহজ হতে পারে।

কর্কট CANCER রাশিফল Rashifal (June 22-July 22)
আপনার দিনটি মোটামুটি শুভ সম্ভাবনাময়। আজ শরীর ভালো থাকবে। মানসিক প্রশান্তি বজায় থাকতে পারে। প্রথম সাক্ষাতেই কাউকে ভালো লাগার প্রবনতা বেশী । ভালো ব্যবহার দিয়ে আজ কোনো কাজ আদায় করতে পারেন।

সিংহ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23)
আজ আপনার কোনো গুরুত্বপূর্ণ কাজ শেষ করতে পারবেন। গোপন শত্রুরা ক্ষতি করার চেষ্টায় তাই সাবধান থাকুন । গোপন শত্রু সম্পর্কে সতর্ক থাকুন। আইনগত বিষয়ে ঝামেলা হতে পারে ।আজ আর্থিক দিক ব্যয়বহুল হতে পারে।

কন্যা VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23)
আর্থিক দিক ভালো যাবে। আগের থেকে আজ আয়-উপার্জন বৃদ্ধি পেতে পারে। কোনো আশা পূরণ হতে পারে। পেশাগত যোগাযোগ অব্যাহত রাখুন। সে ক্ষেত্রে সাফল্য হতে পারেন।

তুলা LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)
আপনার কর্মপরিবেশ অনুকূল থাকবে। কর্মস্থলে সহকর্মীদের সহযোগিতা পাবার সম্বভনা । চাকরিজীবীরা আজ কর্তৃপক্ষের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখতে পারবেন। অসুস্থ পিতার আরোগ্য লাভ হতে পারে । সুনাম ও মর্যাদা বৃদ্ধি পেতে পারে।

বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)
আপনার বিশেষ কোনো আশা পূরণ হতে পারে। পেশাগত দিক ভালো যাবে। ভ্রমণ ফলপ্রসূ হতে পারে।অনেকটাই জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। কোনো সত্গুরুর পরামর্শে উপকৃত হতে পারেন।

আরও পড়ুন:

ধনু SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21)
কোনো ধরনের সামাজিক সমস্যার উদ্ভব হতে পারে। অকারণে আজ আপনার বদনাম হতে পারে। তবে পরধন প্রাপ্তির সম্ভাবনা আছে। ঝুঁকিপূর্ণ বিনিয়োগ হতে সাবধান ।

আরও পড়ুন:

মকর CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)
আপনার দাম্পত্য সম্পর্ক মোটামুটি ভালো থাকবে। পারস্পরিক সামাজিক সম্পর্ক মোটামুটি ভালো থাকতে পারে। প্রেম-ভালোবাসার জন্য সময় অনুকূল থাকতে পারে। প্রণয় প্রস্তাবে সাড়া পেতে পারেন। রোমান্স ও বিনোদন দুটিই শুভ।

আরও পড়ুন:

কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19)
আজ আপনার কর্মপরিবেশ অনুকূল নাও থাকতে পারে। কর্মস্থলে সহকর্মীদের সহযোগিতা পাবেন না । সহকর্মীদের কেউ শত্রুতাও করতে পারে। তাই সে সম্পর্কে সতর্ক থাকুন। কোনো ব্যাপারে সীমালঙ্ঘন করা ঠিক হবে না।

আরও পড়ুন:

মীন PISCES রাশিফল Rashifal (Feb 20-Mar 20)
আপনি নিজের মনোভাব স্পষ্টভাবে প্রকাশ করুন। সে ক্ষেত্রে সাফল্য পেতে পারেন। আজ আপনার রাশিতে প্রেম-ভালোবাসার জন্য সময় অনুকূল থাকতে পারে। প্রণয় প্রস্তাবে সাড়া পেতে পারেন। যাত্রা ও যোগাযোগ শুভ।

আরসিএন ২৪ বিডি ডট কম / ২২ জানুয়ারি ২০২০
আপডেট সময় : ০৮:১০:০২ এ এম .

You may also like

Leave a Comment