Home » আজকের রাশিফল » Daily horoscope » বৃহস্পতির রাজ্যে আপনার রাশিতে কি আছে – জানলে অবাক হবেন

বৃহস্পতির রাজ্যে আপনার রাশিতে কি আছে – জানলে অবাক হবেন

রাশিফল (Thursday, January 23, 2020)

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20)
আজ আপনার পাওনা টাকা না পাওয়ার সম্বভনা রয়েছে। আপনার পারিবারিক উত্তেজনায় মনোযোগ ভ্রষ্ট হতে পারে তাই সতর্ক থাকবেন। ব্যক্তিগত বিষয়গুলি নিজের নিয়ন্ত্রণে রাখুন । সহকর্মী এবং ঊর্ধ্বতনরা তাদের পূর্ণ সহযোগিতার হাত বাড়িয়ে দিবে তাই অফিসের কাজে গতি লাভ করবে। সময়ের চাকা খুব দ্রুত চলে সেইজন্য আজকে থেকেই সময়ের সঠিক ব্যাবহার করতে শিখুন । আজ আপনি আপনার উচ্ছাসপূর্ণ বিবাহিত জীবনে একটি সুন্দর পরিবর্তন অনুভব করবেন।

বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)
যেমন খাবার তার স্বাদ নুন থেকে আহরণ করে- কিছু অসুখীতা কেবলমাত্র আপনার সুখের মর্মোপলব্ধি করার জন্যই জরুরী। ব্যাংকের কাজ আজ খুব সতর্কতার সাথে সামলাতে হবে। বন্ধুবান্ধবদের সাথে সন্ধ্যাযাপন-বা কেনাকাটি করা অত্যন্ত আনন্দময় হয়ে উঠেতে পারে। । আজ আপনার প্রিয়জন ছাড়া সময় কাটানো অসুবিধা হয়ে দাঁড়াতে পারে । যারা বেশ কিছু দিন থেকে খুব ব্যাস্ততার মধ্যে কাটাচ্ছিল তারা আজ
অনেকটাই ফাঁকা সময় পেতে পারেন। আপনি যদি আপনাকে নিয়ন্ত্রণ করার জন্য আপনার অর্ধাঙ্গীনীর থেকে অন্য কাউকে বেশী সুযোগ দেন, এতে আপনার সংসার জীবনে অশান্তির কারণ হতে পারে ।

মিথুন GEMINI রাশিফল Rashifal (May 21-June 21)
আজ আপনি আপনার কাজকর্মে খুব সক্রিয় এবং চটপটে থাকবেন। আপনার স্বাস্থ্য আজ আগের থেকে অনেক । আজ, আপনি একটি দলের কোনও ব্যক্তির মুখোমুখি হতে পারেন যিনি আপনাকে আপনার অর্থনৈতিক দিকটি শক্তিশালী করার জন্য কিছু গুরুত্বপূর্ণ পরামর্শ দিতে পারেন। বাড়িতে নিয়ন্ত্রক অবস্থা বিদ্যমান বলে আপনার মন খারাপ হতে পারে। কাজের জায়গায় কেউ আজ আপনার পরিকল্পনা ভেস্তে দেওয়ার চেষ্টা করতে পারে- তাই আপনার চারপাশে কি ঘটছে তার প্রতি নজর রাখুন। আজকে আপনি আপনার জীবন সঙ্গীর সাথে সময় কাটাবেন কিন্তু পুরোনো কথা সামনে আসার কারণে আপনাদের দুজনের মধ্যে মতবিরোধ হতে পারে।

আপনার রাশিতে কি হতে পারে আজ – জেনে নিন
কর্কট CANCER রাশিফল Rashifal (June 22-July 22)
আজ আপনার স্বাস্হ্য ভালো থাকবে। আজ, আপনি আপনার জীবনসঙ্গীর সাথে ভাগ করে নিতে চাইবেন। তবে পরিবর্তে তারা তাদের নিজস্ব সমস্যা বর্ণনা করতে শুরু করবে, যা আপনাকে আরও বিচলিত করবে। আপনার নতুন জিনিস জানার প্রবণতা লক্ষণীয় হবে। ফাঁকা সময়ে আপনি কোনো বিনোদন মূলক কাজে সময় দিতে পারেন। আপনার প্রতিবেশীরা আপনার বিবাহিত জীবনকে অশান্তির কারণ হতে পারে তাই সতর্ক থাকুন।

সিংহ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23)

আজ আপনার চারপাশের মানুষের সম্প্রসারিত সমর্থন আপনাকে খুশি করবে। আপনি আজ এই সত্যটি বুঝতে পারবেন যে বিনিয়োগ প্রায়শই আপনার জন্য ভালো উপকারী হিসাবে প্রমাণিত হয়, আপনার অনেক আগের কোনো বিনিয়োগ আপনার দ্বারা প্রস্তাবিত লাভজনক রিটার্ন হিসাবে। পরিবারের সদস্যরা আপনার জীবনে এক বিশেষ স্থান অধিকার করবে। আবেগজনিত কারণে আজ আপনার বিপদ হতে পারে । কিছু মানুষের সাথে কথা বলার জন্য আজকে আপনি আপনার বহুমূল্য সময় ব্যার্থ করতে পারেন।এ বিষয়ে সতর্ক হন । আজ আত্মীয় আপনাদের বৈবাহিক সুখের ক্ষতির কারণ হতে পারেন।

কন্যা VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23)
অফিস থেকে তাড়াতাড়ি বাহির হবার চেষ্টা করুন এবং এমন কিছু করুন যা আপনি উপভোগ করেন। বিপরীত লিঙ্গের কোনও নেটিভের সহায়তায় আজ আপনি ব্যবসা বা চাকরিতে আর্থিক সুবিধা পেতে পারেন। বন্ধু এবং একইভাবে অচেনা ব্যক্তিদের থেকে সাবধান হোন। আজ আপনার হৃদস্পন্দন আপনার সঙ্গীর সঙ্গে ছন্দ মিলিয়ে প্রেমের সঙ্গীতে মেতে উঠবে। আইটি পেশাদাররা তাদের সাহস প্রমাণ করার সুযোগ পাবেন। সাফল্য অর্জনের জন্য আপনাকে আপনার একাগ্রতা বজায় রাখতে হবে এবং অবিরাম কাজ করতে হবে। এই রাশির জাকতকেরা আজ নিজের জন্য বেশকিছু সময় পাবেন। আপনি এই সময়ের ব্যবহার আপনার ইচ্ছা পূরণে করতে পারেন।আপনি কোনো বই পড়তে পারেন অথবা আপনার মন পছন্দ গান শুনতে পারেন। প্রেম, চুম্বন, আলিঙ্গন, এবং মজা, আজ আপনার স্ত্রীর সঙ্গে রোমান্স করার দিন।

তুলা LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)

আজ আপনার অর্থ হ্রাস হওয়ার সম্ভাবনা রয়েছে, সুতরাং লেনদেন করার সময় বা কোনও দস্তাবেজ সই করার সময় আপনার সজাগ থাকা প্রয়োজন। দিনটিকে বিশেষ করে তোলার জন্য পরিবারের সাথে একটি ক্যান্ডেল লাইট ডিনারে সন্ধ্যাটি উপভোগ করুন। ভালোবাসা ইতিবাচক অনুভূতি দেখাবে আজ আপনাকে ।কোনো নতুন পরিকল্পনা এবং প্রকল্প বাস্তবায়নের পক্ষে দুর্দান্ত দিনটি হতে পারে আজ । সামাজিক তথা ধর্মীয় অনুষ্ঠানের জন্যও শ্রেষ্ঠ দিন।
জাতির জন্য মুজিববর্ষের উপহার ই-পাসপোর্ট -প্রধানমন্ত্রী

বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

স্বাস্হ্য ভালোই থাকবে। কোনো নিকটাত্মীয়দের বাড়িতে যাওয়ায় আপনার আর্থিক ঝামেলাগুলিকে আরও বাড়তে পারে ।আজ পোস্ট অফিস থেকে আসা কোন চিঠি আপনার পরিবারের জন্য খুশির খবর হতে পারে । আজ আপনার ভালোবাসার মধ্যে কেউ চলে আসতে পারে। আপনার জোর এবং আপনার ভবিষ্যত পরিকল্পনাগুলির পুনর্মূল্যায়নের সময়। আজ আপনার এবং আপনার সঙ্গীনীর মধ্যে বিতর্কের সৃষ্টি হতে পারে। তাই কথা যাই বলুন ভেবে চিনতে বলুন।
৭৫ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার- র‌্যাব-১৩

ধনু SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21)
আজ আপনার স্বাস্থ্য ভালো থাকবে আর তাই আপনি শারীরিক সক্ষমতা বজায় রাখতে কিছু ক্রীড়া কার্যকলাপ উপভোগ করতে পারেন। আজ আর্থিক লেনদেন থেকে দূরে থাকুন যে বন্ধুরা আপনাকে অর্থ ঋণ দিতে বলে এবং তারপরে এটি ফেরত দেয় না। বন্ধু এবং একইভাবে অচেনা ব্যক্তিদের থেকে সাবধান হোন। কর্মক্ষেত্রে আজ আপনি আপনার কিছু ভাল কাজের জন্য সম্মানিত হবেন। আজ আপনার স্ত্রী আপনার জন্য নিজেকে ভাগ্যবান মনে করবেন।
মকর CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)
আজ আপনার শারীরিক দিক ভালো থাকবে তাই অনেক দিনের পাওনা টাকা আদায় করতে পারেন। আজ আপনার পাওনা টাকা পাবার সুযোগ রয়েছে।
বন্ধুরা আপনাকে কোন বিশেষ ব্যক্তির সাথে আলাপ করাবে যিনি আপনার চিন্তায় লক্ষ্যণীয় প্রভাব ফেলবেন। প্রেমের জন্য আজকের দিনটি জটিল সম্ভবনা রয়েছে । আজকে কর্মক্ষেত্রের সাথে জড়িত লোকেদের কে সমস্যার সম্মুখীন হতে পারে। আজকে আপনি নিজের অজান্তেই কোনো ভুল করে বসবেন। ব্যাবসার জন্য আজকের দিনটি সরল সম্বভনা । আপনার ব্যাক্তিত্বৰ মধ্যে ইতিবাচক অনেকটা পরিবর্তন আনবে। আজ আপনি আপনার পরিবারের সদস্যদের সামনে একটি কঠিন সময়ের সন্মুখীন হতে পারেন, তবে দিনের শেষে, আপনার স্ত্রী আপনাকে অনেক ভালোবাসবে ।

জাতির জন্য মুজিববর্ষের উপহার ই-পাসপোর্ট -প্রধানমন্ত্রী
কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19)

বিবাহিতদের শুভ সম্ভবনার যোগ আছে। আপনার কুম্ভ রাশি হলে আপনার রাগকে নিজেই কন্ট্রোল করার চেষ্টা করুন তা না হলে বিপদে পড়তে পারেন।
আপনি যদি ভবিষ্যতে আর্থিকভাবে সচল থাকতে চান তবে আপনাকে আজ থেকে অর্থ সাশ্রয় করতে হবে। আপনার সঙ্গী সহায়ক এবং সাহায্যকারী হবে। আপনার জীবনের সঙ্গে যদি একবার প্রেম মিলে যায় তবে আর অন্য কিছুর প্রয়োজন বোধ করবেন না। আপনি আজ এটার সত্যতা বুঝতে পারবেন। আজ আপনার সহকর্মী এবং ঊর্ধ্বতনরা আপনাকে পূর্ণ সহযোগিতার হাত বাড়িয়ে দিতে পারে তাই অফিসের কাজে গতি লাভ করবে। আপনি মানুষের সাথে কথা বলার জন্য আজকে আপনি আপনার বহুমূল্য সময় ব্যার্থ করতে পারেন। আপনি আপনার সম্পর্ক ত্যাগ করার কথা ভাবতে পারেন যা অনেক ঝগড়ার ফলে সৃষ্টি হবে।
সাবধান ২০২০-এর শনির প্রভাব ? জেনে নিন

মীন PISCES রাশিফল Rashifal (Feb 20-Mar 20)

বিবাহিতদের আজ আপনার দিনটি ভালো যাবে। মীন রাশির জাতক / জাতিকাদের কোনো কারণে আপনাকে কিছুটা অস্বস্তিতে দিন কাটাতে হতে পারে। তবে আপনি অবশ্যই আপনার ভারসাম্য বজায় রাখার চেষ্টা করবেন। আর পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে তাৎক্ষণিক প্রতিক্রিয়া জানানো উচিত নয়।

আজ, আপনার কাছের আপন জন আপনার কাছ থেকে ঋণ নিতে পারেন। তবে এটি আপনার আর্থিক অসুবিধাগুলি আরও খারাপ করতে পারে। আপনার আত্মীয় এবং বন্ধুদের আপনার আর্থিক দিক সামলাতে দেবেন না এতে আপনার খরচের বাজেট বাড়িয়ে যেতে পারে।

একবার আপনার জীবনের সঙ্গে প্রেম মিলে গেলে অন্য কিছুর প্রয়োজন বোধ করবেন না। আপনি আজকে এই সত্য বুঝতে পারবেন। কর্মক্ষেত্রে জিনিষগুলি আপনার অনুকূলে থাকবে । আপনার বৈবাহিক জীবনের উপর আসা বিষয়গুলি সত্যিই অবিশ্বাস্য।
ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে শিক্ষক বরখাস্ত

জি এম এম /আরসিএন ২৪ বিডি ডট কম /
আপডেট : ০৪:৫৬:০৮ এ এম

You may also like

১ comment

উন্নয়নের ধারা অব্যাহত থাকলে ২০২৪ উন্নয়নশীল দেশের স্বীকৃতি পাবে বাংলাদেশ Rangpur Crime News । আরসিএন ২৪ বিড জানুয়ারি ২৯, ২০২০ - ৭:৫৫ পূর্বাহ্ণ

[…] আরসিএন ২৪ বিডি ডট কম / ২৯ জানুয়ারি ২০২০ […]

Leave a Comment